দেশের মানুষকে অভুক্ত রেখে সরকার পদ্মা সেতু নিয়ে উৎসব করছে: সিলেটে মির্জা ফখরুল

সিলেট মিরর ডেস্ক


জুন ২৩, ২০২২
০৫:১৩ অপরাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২২
১২:১৭ পূর্বাহ্ন



দেশের মানুষকে অভুক্ত রেখে সরকার পদ্মা সেতু নিয়ে উৎসব করছে: সিলেটে মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মানুষকে অভুক্ত রেখে সরকার পদ্মা সেতু নিয়ে উৎসব করছে। মানুষ খাবার পাচ্ছে না, চিকিৎসা পাচ্ছে না। আর সরকার পদ্মা সেতুর উৎসব নিয়ে ব্যস্ত।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে সিলেটের জৈন্তাপুরে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের সাথে আলাপকালে এমন অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, সিলেটের ৩০ লাখ বানভাসি মানুষের জন্য মাত্র ৬০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে। অথচ পদ্মাসেতু উদ্বোধনে শতকোটি টাকা খরচ করছে।

উপজেলার খাজার মোকাম উচ্চ বিদ্যালয়ে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল বলেন , বন্যার দুর্গত মানুষের পাশে দাড়াতে সরকার ব্যর্থ হয়েছে। লক্ষ লক্ষ মানুষ ত্রাণের জন্য হাহাকার করলেও,  প্রধানমন্ত্রী গুটিকয়েক মানুষকে ত্রাণ দিয়ে দায়িত্ব শেষ করেছেন।

ফখরুল ইসলাম বলেন, সারদেশের মানুষ যখন দুর্যোগে হাহাকার করছে, সরকার তখন পদ্মাসেতু নিয়ে উৎসবে মেতেছে।

২০০৪ সালের বন্যায় খালেদা জিয়া মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন- কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারে করে ঘুরে গেছেন বলে মন্তব্য করেন ফখরুল ইসলাম আলমগীর।

ত্রাণ বিতরণ কালে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরএম-০৩