কোম্পানীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বিএনপি নেতার হামলায় বাবা-ছেলে আহত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি


আগস্ট ০৪, ২০২২
০৯:১৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৪, ২০২২
০৯:২৪ অপরাহ্ন



কোম্পানীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বিএনপি নেতার হামলায় বাবা-ছেলে আহত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জেরে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  কামাল উদ্দিন (কামাল হাজী) ও তার সঙ্গীদের হামলায় বাবা-ছেলেসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন আলী হোসেন, তার দুই ছেলে রিকছন আহমদ ও শাহীন আহমদ। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত আলী হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আলী হোসেন ও রিকছনের মাথা ফেটেছে ও দাত ভেঙে গেছে। 

আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের কালাইরাগ গ্রামে আলী হোসেনের বাড়ির সামনে এই ঘটনা ঘটেছে।

আহত আলী হোসেনের ছেলে আল আমিন বলেন, ‘আমাদের বাড়ির সামনে হঠাৎ কয়েকটি মোটরসাইকেল নিয়ে এসে কামাল উদ্দিন ওরফে কামাল হাজী ও তার বাহিনীর কয়েকজন লোক হঠাৎ আমার বাবা ও দুই ভাইয়ের উপর এলোপাতাড়িভাবে হামলা করেন। তাদের হামলায় আমার বাবা ও ভাইরা গুরুতর আহত হন। তাদের চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হামলাকারীদের আঘাতে আমার বাবার অবস্থা গুরতর হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাচ্ছি।

আল আমিন বলেন, পূর্ব শত্রুতার জেরে আজ পরিকল্পিতভাবে কোম্পানীগঞ্জের বালুচর গ্রামের কামাল উদ্দিন, তার ছেলে আবুল হোসেন, শিমুল আহমদ, হাসনাত আহমদ, আতিক আহমদ ও আহসান হাবীব সহ একটি বাহিনী হঠাৎ আমার পরিবারের লোকজনের উপর হামলা করেছে। এর আগে কামাল উদ্দিন (কামাল হাজী) বিভিন্ন সময় ও তারিখে আমার বাড়ি দখলের জন্য হুমকিধামকি দিয়ে আসছিল।

আজকের সন্ধ্যায় আমার বাবা ও ভাইয়েরা মিলে পাশের গ্রামের আজির মিয়াকে চার লাখ টাকা দেওয়ার জন্য যাচ্ছিল। হামলার সময় নগদ টাকা মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে হামলাকারীরা। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, ‘একটি ঘটনায় কয়েকজন আহত হয়েছে খবর পেয়ে সঙ্গে সঙ্গে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিশর্দন ও আহতদের অভিযোগ শুনে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণের কাজ করছে।’


কেএ-০১/এএফ-০৪