‘এমপি-মন্ত্রী আর আ. লীগ কর্মীরাই বেহেশতে আছেন’

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১৩, ২০২২
০৫:৩৩ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২২
০৫:৩৯ অপরাহ্ন



‘এমপি-মন্ত্রী আর আ. লীগ কর্মীরাই বেহেশতে আছেন’
যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের | ছবি : সংগৃহীত

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এমপি মন্তব্য করেছেন, দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন।
জি এম কাদের বলেন, ‘আওয়ামী লীগ সরকারের সমর্থকরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় কামিয়েছে। তাদের কোন-কিছুর অভাব নেই। হাজার হাজার কোটি টাকা তারা বিদেশে পাচার করছে। দলের নেতাকর্মীদের বাঁচাতেই দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না সরকার।’

শনিবার (১৩ আগস্ট) দুপুরে রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে এক যোগদান অনুষ্ঠানে জিএম কাদের এসব কথা বলেন। এলডিপি’র কেন্দ্রীয় সহ সভাপতি আবু জাফর সিদ্দিকী জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠান হয়। আবু জাফর গত মে মাসে অলি আহমদ নেতৃত্বাধীন এলডিপি ছেড়ে আবদুল করিম আব্বাসী নেতৃত্বাধীন অংশে যোগ দিয়েছিলেন। আড়াই মাসের মধ্যে আবার দলত্যাগ করলেন তিনি।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান উল্লেখ করেন, অর্থনৈতিক সংকটে দেশের মানুষের হিমশিম অবস্থা। দ্রব্যমূল্য উর্ধগতির কারণে সীমাহীন কষ্টে আছে সবাই। দুর্নীতিবাজ আর লুটেরারা কখনও সাধারণ মানুষের কষ্ট বোঝে না। দুর্বিষহ অবস্থা থেকে মুক্তি চায় দেশের মানুষ। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে।

এএনএম/০১