আরিফের নিরাপত্তা নিয়ে মুখ খুললেন আনোয়ার

সিলেট মিরর ডেস্ক


মে ১৯, ২০২৩
১১:৫৯ অপরাহ্ন


আপডেট : মে ২০, ২০২৩
০২:২৫ অপরাহ্ন



আরিফের নিরাপত্তা নিয়ে মুখ খুললেন আনোয়ার


সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন সরকারের যথাযথ সংস্থা বা কর্তৃপক্ষ যারা আছেন তারা অবশ্যই সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নিরাপত্তার বিষয়টি দেখভাল করা উচিত ।

বৃহস্পতিবার রাতে সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, ‘আমি জানিনা কি কারণে আনসার প্রত্যাহার করা হয়েছে। এটা আমার নলেজে নাই আর এটা আমার জানারও বিষয় না। আমি মনে করি, মেয়রের নিরাপত্তার বিষয়ে প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আরিফুল হক চৌধুরীর প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে আনোয়ারুজ্জামান বলেন, আমি উনাকে (মেয়র আরিফ) ওয়েলকাম জানাই কারণ উনি একজন সম্মানিত মানুষ। ২০ তারিখে উনি জনসভা ডেকেছেন, আমরা আশা করবো উনি নির্বাচনে সাড়া দেবেন এবং আগামী ২১ জুনের নির্বাচনে ধানের শীষ প্রতিকেই নির্বাচন করবেন।

নির্বাচন অংশগ্রহনমুলক হোক প্রত্যাশা করে তিনি বলেন, সিলেটের ঐতিহ্য, ইতিহাস, সংস্কৃতিসহ সব কিছুই আছে। এটা ছোটখাটো বিষয়। ২৩ তারিখ নমিনেশন দাখিলের শেষ দিন। এখনও সময় আছে। উনি দুই বারের মেয়র। তাঁর বিশাল একটা বিষয় আছে। তিনি নির্বাচনে আসুন। আমি নৌকা আর উনি ধান নিয়ে নির্বাচন করুক। জনগণ যাকে ভোট দিবে সেই নির্বাচিত হবে এটাই মুল কথা।

এর আগে সিলেট চেম্বারের সহসভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদের সভাপতিত্বে চেম্বার সভাপতি তাহমিন আহমদ, নগরীর ব্যবসায়ী প্রতিনিধি, বিভিন্ন মার্কেট সমিতির নেতৃবৃন্দ বক্তব্য দেন।

বক্তারা ব্যবসায়ীদের নানা দুর্ভোগের কথা তুলে ধরেন। এ সময় মেয়র পদে নির্বাচিত হলে ব্যবসায়ীদের সঙ্কট নিরসনে কাজ করার আশ্বাস দেন আনোয়ারুজ্জামান চৌধুরী।


এসই/১১