খুনিরা জাতির পিতাকে হত্যা করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১৫, ২০২৩
০৮:৪৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২৩
০৮:৪৯ অপরাহ্ন



খুনিরা জাতির পিতাকে হত্যা করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল
গণতন্ত্রী পার্টির শোক দিবসের আলোচনা সভায় ব্যারিস্টার আরশ আলী


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণতন্ত্রী পার্টির সিলেট মহানগর শাখার এক আলোচনা সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে তালতলাস্থ অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, ’৭৫ এর ১৫ আগস্টে যেসব কুচক্রী মহল বঙ্গবন্ধু ও সপরিবারকে হত্যা করেছে, বাঙালি জাতি কোন দিন তাদের ক্ষমা করবে না। খুনিরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতাকে হত্যা করার মধ্য দিয়ে স্বাধীনতার পরাজিত শক্তিরা দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবিরোধীদের সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটিয়ে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত ও সুখী সুন্দর বাংলাদেশ গড়ে তোলতে সবাইকে আহবান জানান।

সিলেট মহানগর গণতন্ত্রী পার্টির সভাপতি অধ্যক্ষ প্রাণকান্ত দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র কপালীর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নেতা জুনেদুর রহমান চৌধুরী। বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, সদস্য ডা. সুভাষ কান্তি দাস, মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আখলাকুল আসপিয়া, সদস্য শংকর ঘোষ প্রমুখ। 

এএন/০৭