শেখ হাসিনার অধিনে দেশে কোনো নির্বাচন হবে না : শাম্মী আক্তার

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০১, ২০২৩
০১:৫৫ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ০১, ২০২৩
০১:৫৫ পূর্বাহ্ন



শেখ হাসিনার অধিনে দেশে কোনো নির্বাচন হবে না : শাম্মী আক্তার


বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জাতীয়তাবাদী মহিলা দলের মাহিলা ঢাকা সমাবেশে নেতাকর্মীদের বহর নিয়ে যোগদান করেছেন সিলেট জেলা মহিলা দলের নেতৃবৃন্দ।

শুক্রবার মিছিল সহকারে নয়াপল্টনস্থ কার্যালয়ের সামনে সমাবেশ যোগদেন তারা। মিছিলে নেতৃত্ব দেন সিলেট জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক তাহসিন শারমিন তামান্না, জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা। 

এসময় সিলেট জেলা মহিলা দলের মিছিলে যোগদান করে নেতাকর্মীদের অনুপ্রাণিত করেন বিএনপির কেন্দ্রীয় নেত্রী ও সাবেক এমপি শাম্মী আক্তার।

নেতাকর্মীদের উদ্দেশ্যে শাম্মী আক্তার বলেন, আমাদের দাবি একটাই, ‌গণতন্ত্রের মা, বাংলাদেশের তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে হবে এবং এই সরকারকে পদত্যাগ করে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া এই ফ্যাসিস্ট হাসিনার অধিনে এদেশে কোন নির্বাচন হবে না।

এসময় আরও বক্তব্য রাখেন- মহিলা দল নেত্রী জান্নাত জামান চৌধুরী, রুনা সুমি, রহিমা আকতার। মিছিলে সরকারের হাতে গুম হওয়া বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী ও ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের সন্ধান দাবিতে প্লেকার্ড নিয়ে অংশ গ্রহণ করেন মহিলা দল নেতৃবৃন্দ।

এএন/০৬/০১১০২৩