ইসরাইলী আগ্রাসন বন্ধের দাবিতে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৬, ২০২৩
১১:৫০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৬, ২০২৩
১১:৫০ অপরাহ্ন



ইসরাইলী আগ্রাসন বন্ধের দাবিতে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন


ইসরাইলী আগ্রাসন বন্ধ, নির্বিচারে ফিলিস্তিনি জনগণকে হত্যা বন্ধ ও স্বাধীন প্যালেস্টাইন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা শাখা নগরে মানববন্ধন করেছে।

শনিবার বিকালে নগরীর সিটি পয়েন্টে আয়োজিত মানবববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা শাখার সভাপতি সিকান্দার আলী। ভারপ্রাপ্ত সম্পাদক দ্বীনবন্ধু পালের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সম্পাদক মণ্ডলীর সদস্য হিমাংশু মিত্র, আব্দুল্লাহ খোকন, কাজী আলফাজ হোসেন, সদস্য অজিত দেবনাথ, মুহিতুস চৌধুরী প্রসাদ, জেলা যুব মৈত্রী সাধারণ সম্পাদক আলমগীর হোসেন রুমেল, যুব নেতা ডা. দুলাল, রুহুল আমীন, জেলা ছাত্র মৈত্রী সভাপতি সালেহ আহমেদ, সম্পাদক বিজয় করিম প্রমুখ।

 সভাপতির বক্তব্যে সিকান্দার আলী বলেন, ফিলিস্তিনের গাজায় জালেম ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হত্যাযজ্ঞের প্রতিবাদে জাতিসংঘসহ শান্তিকামী দেশগুলো কার্যকর উদ্যোগ নিতে ব্যর্থ হচ্ছে। ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বর্বরোচিত হামলায় মানবিক বিপর্যয় ঘটেছে। পানি, বিদ্যুৎ খাবার ওষুধ সরবরাহ বন্ধ করে দিয়েছে। খাবার পানি ও চিকিৎসার অভাবে বহু ফিলিস্তিনি নারী শিশু মারা যাচ্ছে। বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনিদের পক্ষে সুস্পষ্ট ঘোষণা দিতে হবে। মুক্তিকামী প্যালেস্টাইনদের প্রতি জোরালো সমর্থন না দেওয়ায় সরকারের সমালোচনা করে বলেন, মার্কিন সাম্রাজ্যবাদ ও আধিপত্যবাদী শক্তির বিরুদ্ধে বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ। স্বাধীন প্যালেস্টাইন রাষ্ট্র গঠন ও সম্পূর্ণ ভূখন্ড ফিরিয়ে দেওয়া ছাড়া এই সঙ্কটের সমাধান নেই। এই দাবিতে বিশ্ববাসীকে এক হতে হবে। 

এএন/০৭/১৬১০২৩