জামালগঞ্জে বসন্ত বীণাপাণি কল্যাণ তহবিলের শিক্ষাবৃত্তি প্রদান

জামালগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৭, ২০২৩
০১:৪১ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৭, ২০২৩
০১:৪৩ অপরাহ্ন



জামালগঞ্জে বসন্ত বীণাপাণি কল্যাণ তহবিলের শিক্ষাবৃত্তি প্রদান


জামালগঞ্জে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তিসহ দরিদ্র্য রোগীদের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) সকালে জামালগঞ্জ উত্তর ইউনিয়নের রামপুর গ্রামস্থ অস্থায়ী কার্যালয়ে এ বৃত্তি প্রদান করা হয়। এ সময় ১৫ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক পিতা বসন্ত কুমার চক্রবর্ত্তী ও মাতা বীণাপাণি চক্রবর্ত্তীর নামে গঠিত কল্যাণ তহবিলের পক্ষ থেকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন কল্যাণ তহবিলের সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবর্ত্তী। তাঁর সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে সঞ্চালনা করেন তহবিলের সাধারণ সম্পাদক দীপা চক্রবর্ত্তী। এ সময় বীণাপাণি চক্রবর্ত্তী উপস্থিত ছিলেন।

এ সময় রামপুর গ্রামের মুগ্ধ দাস, প্রিতম তালুকদার, তুয়া দাস, রেশমা বেগম, হুসাইন আহমদ, দেবাশিষ দেব, গীতাশ্রী দাস মৌ, তপু চক্রবর্ত্তী ও রাজদীপ দাস; রহিমাপুর গ্রামের সূর্য রায়, স্মৃতি সূত্রধর ও অদ্বীতি রায়; সাচ্না গ্রামের তৃষা দাস, তুষার দাস এবং উত্তর কামলাবাজ গ্রামের হৃদি আচার্য্যরে হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়।

প্রতি বছর মহালয়ার দিনে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বসন্ত বীণাপাণি কল্যাণ তহবিলের এ অনুদান অব্যাহত থাকবে। বসন্ত কুমার চক্রবর্ত্তী ও বীণাপাণি চক্রবর্ত্তীর ছেলেমেয়ের অর্থায়নে এই সহায়তা প্রদান করা হবে।

এএন/০৬/১৭১০২৩