সিলেট ১ম বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র

খেলা ডেস্ক


নভেম্বর ১৩, ২০২৩
০২:৩২ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ১৩, ২০২৩
০২:৩২ পূর্বাহ্ন



সিলেট ১ম বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র


সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায়, সিলেটের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মাহা’র পৃষ্ঠপোষকতায় সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন (ডি.এফ.এ.) আয়োহজত সিলেটের ১ম বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র। শনিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা টাইব্রেকারে ৪-৩ গোলে আজাদ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এই শিরোপা জয়ে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে উন্নীত হয়। 

ম্যাচ শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ,   বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও স্পন্সর প্রতিষ্ঠান মাহা’র স্বত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম। 

১ম বিভাগ ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান বিজিত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী ও কার্যনির্বাহী সদস্য শমশের জামাল, আব্দুর রকিব, সমর চৌধুরী, দীপাল কুমার সিংহ ও হাজী মিলাদ আহমদ, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন, লিগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আনোয়ার হোসেন আলোয়ার ও কার্যনির্বাহী সদস্য মো. সিরাজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম-সম্পাদক মুফতি আব্দুল খাবির, লিগ কমিটির সদস্য আক্কাছ উদ্দিন আক্কাই, রুবেল আহমদ নান্নু, এহতেশামুল হাসান লয়েছ, আজাদুর রহমান চঞ্চল, গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু ও রাফায়েত মালিক রাফি, আজাদ স্পোর্টিং ক্লাবের যুগ্ম-সম্পাদক মিনহাজ, ইসমাইল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুর রহমান শিপলু প্রমুখ। ফাইনাল খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক প্রেরিত রেফারী জি.এম. চৌধুরী নয়ন, সোহরাব হেসেন ও মো. আনিসুর রহমান এবং ৪র্থ রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন সালাহউদ্দিন রাজু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

এএন/০৪/১৩১১২৩