বিয়ের তিন বছর, কোথায় গেলেন এই নায়িকা?

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ১০, ২০২৩
১০:০৯ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১০, ২০২৩
১০:২০ অপরাহ্ন



বিয়ের তিন বছর, কোথায় গেলেন এই নায়িকা?


২০২০ সালের ১০ ডিসেম্বর সত্রাজিৎ দত্তের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। সেই হিসেবে আজ এই অভিনেত্রীর তৃতীয় বিয়ে বার্ষিকী। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে জাপানেই থাকেন তিনি। বিয়ে বার্ষিকী উপলক্ষে জাপানের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন দুজন।

সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্তদের জন্য শেয়ার করেছেন বেশ কিছু ছবি।   

বিশেষ এই দিনটিতে স্বামীর সঙ্গে অপর্ণা  শুধু ঘুরে বেড়াচ্ছেন তাই নয়, একসঙ্গে ডিনার করছেন এবং দারুণ সময় কাটাচ্ছেন। পোস্ট করা ছবি সে কথাই বলছে।ঘুরে বেড়ানোর সেসব ছবি পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে অপর্ণা লিখেছেন,‘ তৃতীয় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা আমার ভালোবাসা।


এতো সুন্দর ডিনার উপহারের জন্য তোমাকে ধন্যবাদ।’

সত্রাজিৎ দত্তের সঙ্গে অপর্ণার পরিচয় করোনাকালে। এরপর বন্ধুত্ব, একটা পর্যায়ে পারিবারিকভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। সত্রাজিৎ পেশায় আইটি ইঞ্জিনিয়ার। জাপানের এয়ারবাসে কর্মরত তিনি। 

এদিকে ২০০৩ সালে অপর্ণা প্রথম মঞ্চ অভিনয়ে নাম লেখান। এস এম সোলায়মানের ‘কোর্ট মার্শাল’ ছিল অপর্ণা অভিনীত প্রথম নাটক। এ নাটকে অভিনয় করতে দলের সবার সঙ্গে যেতে হয় চাঁদপুর। সেখানকার শিল্পকলা একাডেমির মঞ্চে প্রথম নাটকের অভিনয় করেন।

বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েই প্রথম সেমিস্টারে নাম লিখিয়েছিলেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায়। ২০০৬ সালে প্রতিযোগিতার সেরা দশে জায়গা হয় তাঁর। তারপর অভিনয় দিয়েই জনপ্রিয় হয়ে উঠেন তিনি। তাঁর অভিনীত চলচ্চিত্রের মধ্যে আছে  ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’, ‘মৃত্তিকা মায়া’, ‘মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ইত্যাদি। সর্বশেষ মুক্তি পায় তাঁর ‘মেইড ইন চিটাগং’সিনেমা। এই সিনেমাটিও বেশ প্রশংসা পায়।



এএফ/১০