বেইলি রোডে অগ্নিকাণ্ড : মা-মেয়ের লাশ হবিগঞ্জের পথে

সিলেট মিরর ডেস্ক


মার্চ ০১, ২০২৪
০৪:৪৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ০১, ২০২৪
০৪:৪৫ অপরাহ্ন



বেইলি রোডে অগ্নিকাণ্ড : মা-মেয়ের লাশ হবিগঞ্জের পথে


রাজধানীর বেইলি রোডের একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা নিতহ মা-মেয়ের মরদেহ হবিগঞ্জের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

আজ শুক্রবার (১ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজের মর্গ থেকে নিকট আত্মীয় অয়ন রায় নিহত মা রুবি রায় এবং মেয়ে প্রিয়াঙ্কা রায়ের মরদেহ গ্রহণ করেন। পরে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি হবিগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। 

নিহত রুবি রায়ের ভাগিনা অয়ন রায় বলেন, আমার মামী রুবি রায় এবং মামাতো বোন প্রিয়াঙ্কা রায় মালিবাগ থেকে এসেছিলেন বেইলি রোড। রাতের খাবার শেষে আবার ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটি আর হয়নি। আগুনের ঘটনায় ধোঁয়ায় তাদের মৃত্যু হয়েছে। পরে সকালে আমরা মরদেহ শনাক্ত করেছি। এরপর বিভিন্ন প্রক্রিয়া শেষে ২জনের মরদেহ নিয়েছি। এখন গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর থানার গোবিন্দপুর ইউনিয়নের বালেশ্বরপুরে নিয়ে যাওয়া হবে। এরপর সেখানেই বাকি কার্যক্রম সম্পন্ন হবে।

মালিবাগ থেকে মা-মেয়ে এসেছিলেন বেইলি রোডের কাচ্চি ভাইয়ে। রাতের খাবার শেষে আবার ফিরে যাওয়ার কথা ছিল আপন নীড়ে। কিন্তু সেটি আর সম্ভব হয়নি। আগুন পুড়িয়ে দিয়েছে সব স্বপ্ন। মা-মেয়ের রাত কাটাতে হয়েছে ঢাকা মেডিকেল কলেজের মর্গে। 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডের ওই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পুরো ভবনটি পুড়ে যায়। এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরো অনেকেই।


এএফ/০৭