জকিগঞ্জে শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

জকিগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ০১, ২০২০
০১:৫৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০১, ২০২০
০১:৫৭ পূর্বাহ্ন



জকিগঞ্জে শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের সতর্কতায় হাট-বাজার বন্ধ হয়ে যাওয়ার কারণে বেকার হয়ে পড়া লোকজনের পাশে দাঁড়িয়েছে সিলেটের জকিগঞ্জের সোনার বাংলা বহুমুখী সমবায় সমিতি।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) সকালে সোনার বাংলা সমিতির উদ্যোগে এলাকার শতাধিক কর্মহীন মানুষের মধ্যে চাল, ডাল, লবন, আলুসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুক্তাকিম হায়দার, কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, সাংবাদিক এনামুল হক মুন্না প্রমুখ।

সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মালিক মাহতাব জানান, করোনাভাইরাসের সময় অসহায় মানুষের যাতে কষ্ট না হয়, সেজন্য আমরা ৪৫ টাকা দরে চাল কিনে গ্রামে গ্রামে গাড়ি পাঠিয়ে ৩০ টাকা দরে বিক্রি করব। আসন্ন পবিত্র মাহে রমজান পর্যন্ত কয়েক ধাপে আরও ৭০০ দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। সমিতির হটলাইন নম্বরে অসহায়, কর্মহীন শ্রমজীবীরা যোগাযোগ করলেই জরুরি সেবা এবং বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে।

সমিতির চেয়ারম্যান জাফরুল ইসলাম বলেন, সোনার বাংলা বহুমুখী সমবায় সমিতির পক্ষ থেকে সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকি। করোনাভাইরাসের কারণে যারা গৃহবন্দি এবং কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে দাঁড়িয়েছি।