দক্ষিণ সুরমায় ত্রাণ আনতে গিয়ে দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৩, ২০২০
০১:২২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৩, ২০২০
০২:০১ পূর্বাহ্ন



দক্ষিণ সুরমায় ত্রাণ আনতে গিয়ে দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

সিলেটের গোটাটিকরে ত্রাণ আনতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক ব্যক্তি। আজ বৃহস্পতিবার (০২ এপ্রিল) সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর গোটাটিকর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মধু বাবু সিংহ (৫৫) হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ছয়শ্রী গ্রামের মৃত হাংকু সিংহের ছেলে। তিনি দক্ষিণ সুরমার আলমপুরে শহীদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তিনি বন্দরবাজারে শাহজালাল গ্লাস হাউসে কাজ করতেন।

পুলিশ জানায়, গোটাটিকর এলাকায় ত্রাণ আনার জন্য বাইসাইকেলে যাচ্ছিলেন মধু বাবু সিংহ। এসময় একটি বেপরোয়া গতির মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে  আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন জানান, গোটাটিকর এলাকায় একটি বেপরোয়া গতির মোটর সাইকেল এক সাইকেল চালক মধু বাবু সিংহকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। দুর্ঘটনার পর মোটর সাইকেল চালক পালিয়ে গেছে। মরদেহের ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এনএইচ/বিএ-২৪