করোনায় আক্রান্ত আরেক সাংবাদিক, মোট আক্রান্ত ৫

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৩, ২০২০
০১:৪৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৩, ২০২০
০১:৪৭ পূর্বাহ্ন



করোনায় আক্রান্ত আরেক সাংবাদিক, মোট আক্রান্ত ৫

দেশে আরও এক সাংবাদিক করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজে কর্মরত। তবে তার লক্ষণ তীব্র নয়। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হলেন দেশের ৫ সাংবাদিক

আজ রবিবার (১২ এপ্রিল) এটিএন নিউজের প্রধান সম্পাদক মুন্নী সাহা সংবাদপত্রে পাঠানো এক বিবৃতিতে এই তথ্য জানান।

এ ঘটনায় ওই সাংবাদিকের সম্ভাব্য সংস্পর্শে আসা এটিএন নিউজের রিপোর্টিং, ক্যামেরাম্যান, প্রডিউসার, ডেস্ক মিলিয়ে বিভিন্ন বিভাগের মোট ২০ জন কর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, দেশের বাইরে একমাসের একটি প্রশিক্ষণ শেষে গত ২১ মার্চ ঢাকায় ফেরেন এটিএন নিউজের ওই প্রতিবেদক। বিমানবন্দর থেকে সরাসরি তিনি তার ঢাকার বাসায় কোয়ারেন্টিনে ছিলেন। ১৫ দিনের যথাযথ কোয়ারেন্টাইন শেষে ৫ এপ্রিল স্বেচ্ছায় তিনি অফিসে যোগ দেন। কিন্তু চার দিন অফিস করার পরই তিনি জ্বরে আক্রান্ত হন। পরে কাশি এবং শরীরে ব্যথা শুরু হলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করা হয়। ১০ এপ্রিল আইইডিসিআর বাসা থেকে তার নমুনা সংগ্রহ করন। গতকাল শনিবার রাতে তারা জানায়, তিনি করোনা আক্রান্ত।

প্রসঙ্গত এর আগে আরও তিনটি টেলিভিশন চ্যানেলের তিনজন সাংবাদিক করোনায় আক্রান্ত হন। তারা ইনডিপেনডেন্ট টেলিভিশন, যমুনা টেলিভিশন দীপ্ত টিভিতে কর্মরত। এছাড়া বাংলাদেশের খবর নামে একটি জাতীয় দৈনিকের সাংবাদিকও করোনায় আক্রান্ত হন গত সপ্তাহে।

 

এএফ/১৩