খালেদার মুক্তির জমায়েত থেকে সাংবাদিক আক্রান্ত: তথ্যমন্ত্রী

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৪, ২০২০
০২:০০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২০
০২:০০ পূর্বাহ্ন



খালেদার মুক্তির জমায়েত থেকে সাংবাদিক আক্রান্ত: তথ্যমন্ত্রী

খালেদা জিয়ার কারামুক্তির দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে দলটির নেতাকর্মীরা যে জমায়েত করেছিলেন, ‘সেখান থেকে’ একজন সাংবাদিক নভেল করোনাভাইরাস সংক্রমিত হয়েছেন বলে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ জানিয়েছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ আজ সোমবার (১৩ এপ্রিল) দুপুরে রাজধানীর মিন্টো রোডে সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে একথা বলেন। অতি সংক্রামক নভেল করোনাভাইরাস থেকে রক্ষায় যেখানে সবাইকে ঘরে থাকতে বলা হচ্ছে, সেই সময়ে ওই জমায়েত করার জন্য বিএনপি নেতাদের ‘কাণ্ডজ্ঞান’ নিয়ে প্রশ্ন তুলেছেন তথ্যমন্ত্রী।

তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী ২৫শে মার্চ জাতির উদ্দেশে ভাষণ দিয়ে জনগণকে ঘরে থাকার আহ্বান জানানোর দিন বেগম খালেদা জিয়া মুক্তি লাভ করেন। বিএনপি যে নানা ধরনের দোষ-ত্রুটি খোঁজার চেষ্টা করছে, সেদিন যে ঢাকা শহরে হাজার হাজার লোকজনের জমায়েত তারা করেছে। সেই জমায়েত থেকে ইতোমধ্যে একজন সাংবাদিক আক্রান্ত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। “সুতরাং যেখানে একজন সাংবাদিক আক্রান্ত হয়েছে বলে আমরা জানতে পেরেছি, সেখানে এই সমাবেশ থেকে আরও কত শত মানুষ আক্রান্ত হয়েছে তার কোনো ঠিক-ঠিকানা নেই।”

এনপি-০৬/বিএ-১৩