দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের ত্রাণ বিতরণ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৫, ২০২০
০২:৩২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২০
০২:৩২ পূর্বাহ্ন



দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের ত্রাণ বিতরণ

দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট এর পক্ষ থেকে দক্ষিণ ছাতকের বিভিন্ন এলাকায় মহামারিকরোনাভাইরাসের কারণে লকডাউনে আটকে পড়া ও রমজান উপলক্ষে অসহায়, হতদরিদ্র, দিনমজুর ও গরীবদের মধ্যে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চানা, পিয়াজ, খেজুর, লবন ও সয়াবিন তেল।

ত্রান বিতরণ করেন পরিষদের প্রতিষ্টাতা সভাপতি সফিক আহমদ, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, সাবেক সাধারণ সম্পাদক উবায়দুল হক শাহীন, সাবেক সভাপতি আব্দুর রশিদ হিমেল, সাবেক সভাপতি আনোয়ার হোসেন ময়না, বর্তমান সভাপতি এস এম আমজাদ, সাধারণ সম্পাদক সামছু উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জুবায়ের আহমদ, প্রচার সম্পাদক মো. আবু জাবের, সদস্য এস এম তাহফীয।

ত্রান বিতরণে আরো উপস্থিত ছিলেন ছাতক উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, রাজনীতিবিদ, সমাজকর্মী দবিরুল ইসলাম দবির, সমাজকর্মী এনামুল হক কাচা মিয়া, ফয়জুর রহমান, আতিকুর রহমান, সুজন মিয়া প্রমুখ।

দক্ষিণ ছাতকের বুরাইয়া, আলমপুর, ভাওয়াল, তালুপাঠ, নরিয়মপুর, ঝিগলী, বিশারদপুর, বরাটুকা, আনুজানী, জাহিদপুর, রাউলী, কাঠাশলা, পালপুর, কামারগাও, হবিবপুর, আসামপুর, কেওয়ালী পাড়া, কালিপুর, শক্তিরগাও, গোয়াসপুর, শ্রীমতিপুর, গোপালপুরে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিএ-১৭