ফুটবলারের সন্তানকে করোনার অভিশাপ!

খেলা ডেস্ক


মে ২৯, ২০২০
০১:১৯ পূর্বাহ্ন


আপডেট : মে ২৯, ২০২০
০১:১৯ পূর্বাহ্ন



ফুটবলারের সন্তানকে করোনার অভিশাপ!

যুক্তরাজ্যে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণ না আসায় শুরু হয়নি ইংলিশ প্রিমিয়ার লিগ। যদিও মাঠে ফুটবল ফেরানোর পরিকল্পনা করছে লিগ কর্তৃপক্ষ। স্বাস্থ্য ঝুঁকির মাঝে ফুটবল খেলতে অস্বীকৃতি জানিয়েছেন ওয়াটফোর্ড অধিনায়ক ট্রয় ডিনি। এ কারণে তাঁর সন্তানের অমঙ্গল কামনা করেছেন কিছু সমর্থক! এই বিষয়ে ওয়াটফোর্ড সমর্থকদের দিকে ইঙ্গিত করা হলেও সরাসরি কিছু জানাননি ডিনি।

গত সপ্তাহেই অনুশীলনে ফিরছে ইংলিশ প্রিমিয়ার লিগের সব ক্লাব। প্রাথমিক এই ধাপে শারীরিক স্পর্শ এড়িয়ে সবাই অনুশীলন করছেন। কিন্তু অনুশীলনে ফিরে নিজের পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলতে রাজি নন ট্রয় ডিনির মতো বেশ কিছু ফুটবলার। তাঁরা তাই বেতন কাটা হতে পারে জেনেও অনুশীলন করা থেকে বিরত আছেন। ডিনি যেমন মাত্র পাঁচ মাসের পুত্রকে নিয়ে চিন্তিত, তাই অনুশীলনে যাননি।

ডিনির সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করতেই যেন অনুশীলন শুরু হওয়ার আগেই জানা গেছে ওয়াটফোর্ডের এক ফুটবলার ও দুই কর্মী করোনা পজিটিভ! এতে অধিনায়কের সিদ্ধান্ত প্রশংসা পাচ্ছে। কিন্তু ডিনি জানাচ্ছেন খেলতে রাজি না হওয়ায় তাঁকে মানসিকভাবে অত্যাচার করার ঘটনাও ঘটছে। সিএনএন স্পোর্টসকে বলেছেন, 'আমার ছেলেকে নিয়েও কথা বলেছে তারা। কেউ কেউ বলেছে, ‘আশা করি, তোমার ছেলের করোনা হবে!’ এটাই সবচেয়ে কষ্টের ব্যাপার। এমন এক মন্তব্যের জবাব দেওয়া মানেই মানুষ ভাববে, ‘আমরা ওকে কাবু করেতে পেরেছি।’ 

এএন/০২