মাকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগিতা চান ফুটবলার বাধন

খেলা ডেস্ক


মে ৩০, ২০২০
০১:৫০ পূর্বাহ্ন


আপডেট : মে ৩০, ২০২০
০১:৫০ পূর্বাহ্ন



মাকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগিতা চান ফুটবলার বাধন

দুই কিডনি প্রায় অকেজো হওয়া মাকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগিতা চান দেশের বয়সভিত্তিক জাতীয় ফুটবল দলে খেলা উদীয়মান ফুটবলার জাহিদ আহসান বাধন। করোনায়ভাইরাসে বাবার একমাত্র দোকানটাও বন্ধ। ফুটবল বন্ধ থাকায় অর্থের পথও বন্ধ। জমি-জমা যা এক-আধটু যা ছিল সেগুলো বিক্রি করে কিডনি রোগে মুমূর্ষু মায়ের চিকিৎসা চালিয়ে গেছেন। দেশের এমন স্থবির পরিস্থিতি মাকে বাঁচানোই যেন জীবনের সবচেয়ে নিষ্ঠুর চ্যালেঞ্জ হয়ে গেছে মুক্তিযোদ্ধার হয়ে অনূর্ধ্ব-১৮ দলে খেলা এই তরুণ ফুটবলারের। ডায়ালাইসিস অন্তত দু’বার করে ডায়ালাইসিস করাতে হচ্ছে মাকে। প্রতি সপ্তাহে ১০ থেকে ১২ হাজার টাকা যোগান দিতে হিমশিম খেয়ে যাচ্ছে পুরো পরিবার।

নিরুপায় মাকে বাঁচাতেই ছেলে বাধন দেশের প্রধানমন্ত্রীসহ সামর্থবানদের মানবিক সাহায্যের আহ্বান জানিয়েছেন। ক্রীড়া প্রতিমন্ত্রী বা বাফুফের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তাদেরও সহযোগিতা চেয়ে বাধন বলেন, ‘আপনারা যদি দয়া করেন, আমার আম্মাকে বাঁচাতে এগিয়ে আসেন তাহলে আমি আবার ফুটবল খেলতে পারবো। আমাদের আত্মীয় স্বজন কেউ নাই। আমরা ছোট্ট একটা পরিবার। আমাদের সাহায্য করার কেউ নাই।’

বাধনের মায়ের চিকিৎসায় এখন দরকার অর্থ। আপনার সামান্য সাহায্য বাঁচিয়ে তুলতে পারে বাধনের মায়ের প্রাণ। বাঁচতে পারে একটা উদীয়মান ফুটবলারের স্বপ্নও। সাহায্যের জন্য বাধনের ব্যক্তিগত এই নাম্বারে (০১৬১৬৭৬৭৬৮৯)। তার মা এখন ময়মনসিংহ জেলা মেডিকেলে চিকিৎসাধীন।

এএন/০৫