করোনা উপসর্গ নিয়ে ফুটবল কোচ মাসুক মিয়া হাসপাতালে

ক্রীড়া প্রতিবেদক


জুন ০৯, ২০২০
০২:১৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৯, ২০২০
০২:৩৬ পূর্বাহ্ন



করোনা উপসর্গ নিয়ে ফুটবল কোচ মাসুক মিয়া হাসপাতালে
রোগমুক্তির জন্য সকলের দোয়া প্রার্থনা ক্রীড়া সংগঠকদের

সিলেটের প্রবীণ ফুটবল কোচ মাসুক মিয়া অসুস্থ। করোনা উপসর্গ জ্বর ও শ্বাষকষ্ট জনিতে রোগে ভুগছেন তিনি। আজ সোমবার (৮ জুন) সকালে তাঁকে সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আজ দুপুর পর্যন্ত তার করোনা টেস্ট করা হয়নি। তিনি গত কয়েক দিন থেকে জ্বরে আক্রান্ত ছিলেন।
সোমবার সকালে শ্বাসকষ্ট শুরু হলে পরিবারের সদস্যরা তাঁকে সিলেটে করোনা চিকিৎসার জন্য নির্ধারিত শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল খাবির। মাসুক মিয়া  সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও ইউনাইটেড ক্লাবের সাধারণ সম্পাদক।
এদিকে, সিলেটে অসংখ্য ফুটবলার গড়ার কারিগর মাসুক মিয়ার দ্রুত রোগমুক্তির জন্য সকলের দোয়া প্রার্থনা করেছেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট ইউনাইটেড ক্লাবের সভাপতি শমশের জামাল, ইয়ং ভিক্টর ক্লাবের সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, ওয়ান্ডার্স ক্লাবের সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবির, মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুল হক চৌধুরী মাসুম ও সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু।

এএন/০৭