মাধবপুরে যুবকের লাশ উদ্ধার, স্ত্রী আটক

মাধবপুর প্রতিনিধি


জুন ০৯, ২০২০
০৬:০৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৯, ২০২০
০৬:০৮ পূর্বাহ্ন



মাধবপুরে যুবকের লাশ উদ্ধার, স্ত্রী আটক

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নস্থ ইটাখোলা গ্রামের হেবজু মাস্টারের ছেলে সাইফুর রহমান মুর্শেদ (৩০) তার স্ত্রীর মুঠোফোনে বার্তা (এসএমএস) পাঠিয়ে গলায় ফাঁস লাগিয়ে 'আত্মহত্যা' করেছেন বলে খবর পাওয়া গেছে।

সোমবার (৮ জুন) দুপুরে গলায় ফাঁস লাগানো অবস্থায় সাইফুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার স্ত্রীকে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (৬ জুন) সাইফুর রহমান আত্মহত্যা করবেন লিখে তার স্ত্রীর মুঠোফোনে বার্তা পাঠান। পরদিন তার স্ত্রী নিজের বাবার বাড়ি খরকী গ্রাম থেকে এসে ঘরের ভেতরে সাইফুরের ঝুলান্ত লাশ দেখে কাউকে কিছু না জানিয়ে আবার বাবার বাড়ি চলে যান।

সোমবার (৮ জুন) সিলেটে সাইফুরের বোনের অপারেশনের কারণে তার খোঁজ করলে স্বজনরা বন্ধ ঘরের ভেতরে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে এলাকার লোকজন, স্থানীয় মেম্বার-চেয়ারম্যান সবাই এসে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী হাসিনা আক্তার হাসিকে আটক করে।

এ ব্যাপারে সাইফুর রহমানের ভাই সফিকুর রহমান শামীম বলেন, আমার ভাইয়ের কারও সঙ্গে ঝগড়াবিবাদ ছিল না। তবে তার স্ত্রীর সঙ্গে তেমন বনিবনা ছিল না। স্ত্রী চাকরির সুবাদে বাপের বাড়ি খরকীতে থাকতেন।

সাইফুরের স্ত্রী হাসিনা আক্তার হাসি বলেন, আমার স্বামী মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মোবাইলে সুইসাইড করবেন বলে এসএমএস পাঠাতেন। তার কোনো সাড়া না পেয়ে গত শনিবার দেখতে এসেছিলাম। লাশ দেখে ভয় পেয়ে কাউকে না জানিয়ে চলে যাই।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

এসএম/আরআর-০৫