ফেঞ্চুগঞ্জে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি


জুন ১০, ২০২০
১২:৫৭ পূর্বাহ্ন


আপডেট : জুন ১০, ২০২০
১২:৫৭ পূর্বাহ্ন



ফেঞ্চুগঞ্জে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

সিলেটের ফেঞ্চুগঞ্জে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনতামূলক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (৯ জুন) দুপুরে উপজেলা হলরুমে অনুষ্ঠিত এই সেমিনারে সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা রাখি আহমদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, বাংলাদেশের বেশিরভাগ মানুষ গরিব। তাই তারা সংসারে সচ্ছলতার আশায় বিদেশে পাড়ি দেয়। আমরা বিদেশে যেতে যেন সঠিক পথ অবলএমবিন করতে পারি, সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন, আমাদের প্রবাসী ভাইয়েরা আমাদের রেমিটেন্স যোদ্ধা। আমাদের রেমিটেন্স যোদ্ধা ভাইয়েরা যেন কোনো অবস্থাতেই বিদেশে গিয়ে দালালদের প্ররোচনায় না পড়েন সেদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে আরও বত্তব্য দেন, সিলেট টেকনিক্যাল ট্রেনিং সেন্টেরের চিফ ইন্সট্রাক্টর মোজাফার হোসেন ও ইন্সট্রাক্টর শহিদুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছুফিয়ানুল করিম চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আহমদে জিলু, ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) খালেদ চৌধুরী ও ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা।

এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুলের প্রতিনিধি, মাদরাসার প্রতিনিধি, উপজেলার বিভিন্ন অফিসের প্রধান ও গণমাধ্যমের প্রতিনিধিগণ।

 

এসএ/আরআর-০১