ওসমানীনগরে নতুন করে আরও একজনের করোনা শনাক্ত

ওসমানীনগর প্রতিনিধি


জুন ১১, ২০২০
০৩:২২ পূর্বাহ্ন


আপডেট : জুন ১১, ২০২০
০৩:২২ পূর্বাহ্ন



ওসমানীনগরে নতুন করে আরও একজনের করোনা শনাক্ত

ওসমানীনগরে নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. আবু সাকিব মো. আব্দুল্লাহ চৌধুরী।

তিনি জানান, গত মঙ্গলবার (৯ জুন) সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ওসমানীনগরের বুরঙ্গা ইউনিয়নের পশ্চিম তিলাপাড়া গ্রামের এক ব্যক্তির (৭০) করোনা শনাক্ত হয়। কিন্তু মোবাইল নাম্বার ভুল থাকায় তাৎক্ষণিক তাকে শনাক্ত করা যায়নি। পরবর্তীতে আজ বুধবার (১০ জুন) বিকেলে পুলিশ প্রশাসনের সহযোগিতায় আক্রান্ত ব্যক্তিকে চিহ্নিত করে তার বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি যাদের সংস্পর্শে এসেছেন তাদের নমুনা সংগ্রহসহ আনুসঙ্গিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, উক্ত ব্যক্তি বেশ কয়েকমাস ধরে টিবি রোগে ভুগছিলেন। কয়েকদিন ধরে তার জ্বর থাকায় তিনি গত ৩ জুন নমুনা প্রদান করলে মঙ্গলবার তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তি নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। 

এ নিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১৯ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭ জন আর মারা গেছেন ১ জন। আইসোলেশনে থেকে চিকিৎসাধীন রয়েছেন ৯ জন।

এ পর্যন্ত ওসমানীনগর উপজেলায় মোট ২১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে প্রাপ্ত ১৭৩টি রিপোর্টের মধ্যে ১৯ জনের করোনা পজেটিভ এসেছে। ৩৮টি রিপোর্ট এখনও আসেনি।

ইউডি/এনপি-০৮