নগরে সিসিকের অভিযান, তিনদিনে ৩৯ মামলা

নিজস্ব প্রতিবেদক


জুন ১১, ২০২০
১০:২৩ অপরাহ্ন


আপডেট : জুন ১১, ২০২০
১০:২৬ অপরাহ্ন



নগরে সিসিকের অভিযান, তিনদিনে ৩৯ মামলা

স্বাস্থ্যবিধি রক্ষায় সিলেট নগরে টানা তৃতীয় দিনের মতো অভিযান চালিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। আজ বৃহস্পতিবার (১১ জুন) সকাল ১১ টা থেকে বিকেল পর্যন্ত নগরের বিভিন্ন এলাকা ও মার্কেটে অভিযান চালানো হয়।

অভিযানে মোট ১৪ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এনিয়ে গত তিনদিনে সিসিকের অভিযানে ৩৯ মামালায় ৬৮ হাজার টাকা জরিমানা আদায় করা হলো।

সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রধান রাজস্ব কর্মকর্তা মো. জসীম উদ্দিন জানান, বৃহস্পতিবারের অভিযানে মাস্ক না পড়ায় ১৩ জনকে ও নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলায় একজনের বিরুদ্ধে মামলা করা হয়। তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এর আগে গত মঙ্গলবার সিলেট নগরে স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান শুরু করে সিলেট সিটি করপোরেশন। সিসিকের মেয়র আরিফুল হকের নেতৃত্ব প্রথমদিনের অভিযানে ৯ মামলায় ২৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া কয়েকটি দোকানের ট্রেড লাইসেন্সও বাতিল করা হয়। অভিযানের দ্বিতীয় দিনে গতকাল বুধবার ১৬ মামলায় ২৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রধান রাজস্ব কর্মকর্তা মো. জসীম উদ্দিন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমরা অভিযান পরিচালনা করছি। প্রতিদিনই সিটি করপোরেশন অভিযান চালাবে। আমাদের অভিযানে মহানগর পুলিশের সদস্যরা সহায়তা করছে।

 

এনসি/আরসি-০৫