জকিগঞ্জে বাড়ছে করোনার ছোবল, নতুন শনাক্ত ১৪ জন

জকিগঞ্জ প্রতিনিধি


জুন ১২, ২০২০
০২:০৯ পূর্বাহ্ন


আপডেট : জুন ১২, ২০২০
০২:১৩ পূর্বাহ্ন



জকিগঞ্জে বাড়ছে করোনার ছোবল, নতুন শনাক্ত ১৪ জন

সিলেটের জকিগঞ্জে লাগামহীন হয়ে পড়ছে করোনাভাইরাস। উপজেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়েছে এই মহামারী। প্রশাসনের ব্যাপক তৎপরতার পরও কোনোভাবেই করোনার ছোবল থেকে লোকজনকে রক্ষা করা যাচ্ছে না।

নতুন ১৪ জনসহ আশঙ্কাজনক হারে সাম্প্রতিক সময়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৯৩ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে একজনের মৃত্যু ঘটেছে। সুস্থ হয়ে উঠেছেন ২০ জন।

সচেতন মহল মনে করছেন, সাধারণ মানুষের লাগামহীন চলাফেরা ও স্বাস্থ্যবিধি না মেনে চলাফেরা করার কারণেই জকিগঞ্জে আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষের অসচেতনতার কারণে করোনার লাগাম টেনে ধরা যাচ্ছে না।

আজ বৃহস্পতিবার জকিগঞ্জে নতুন করে আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে বিভিন্ন ব্যাংকের ৬ জন কর্মকর্তা ও একই পরিবারের ৩ জনসহ ১৪ জন রয়েছেন। আক্রান্তরা হলেন- জকিগঞ্জ পূবালী ব্যাংকের কর্মকর্তা গৌরাঙ্গ বিশ্বাস (২৫), পূবালী ব্যাংকের কর্মকর্তা আমরুল হুসেন (২৫), পূবালী ব্যাংকের কর্মকর্তা আবুল হুসাইন (২৭), পূবালী ব্যাংকের কর্মকর্তা মোস্তফা আহমদ (২৮), জনতা ব্যাংকের কর্মকর্তা এ কে এম সাজিদুল ইসলাম (৩৬), জনতা ব্যাংকের কর্মকর্তা হুসাইন আহমদ (২৬), পৌর এলাকার ছয়লেন গ্রামের একই পরিবারের লোকমান আহমদ (৬১), সুলতানা রাজিয়া (৫২), নাইমা জান্নাত (২১), সুলতানপুর ইউনিয়নের পাঠানচক গ্রামের ফাহমিদা আক্তার (২৫), সহিদাবাদ গ্রামের পাবেল আহমদ (২৬), আনন্দপুর গ্রামের আলী হাসান (২৬), মৌলভীরচক গ্রামের জয়নুল আবেদীন (৪২) ও কালিগঞ্জ এলাকার রুহুল আমিন (২৫)।

 

ওএফ/আরআর-১৫