কামরান ছিলেন গণমানুষের নেতা: ড. মোমেন

সিলেট মিরর ডেস্ক


জুন ১৫, ২০২০
০৪:১৮ অপরাহ্ন


আপডেট : জুন ১৫, ২০২০
০৪:৪৪ অপরাহ্ন



কামরান ছিলেন গণমানুষের নেতা: ড. মোমেন

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন। 

এক শোকবার্তায় তিনি বদর উদ্দিনআহমদ কামরানের বর্নাঢ্য রাজনৈতিক ও কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘কামরান বিশেষ করে সিলেট মহানগরে দলমত নির্বিশেষে গণমানুষের নেতা হিসেবে সকলের ভালোবাসার বিশ্বস্ত ঠিকানা ছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ যেমনি সংগঠনের একজন বিশ্বস্ত ত্যাগী নেতাকে হারালো, তেমনি সিলেটবাসী হারিয়েছে তাদের প্রাণপ্রিয় একজন অবিভাবক ও ভালোবাসার মানুষকে, যা সহজে পূরণ হবার নয়।’

তিনি মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার পরিজনসহ সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ও ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এনপি-০২