এমবাপ্পেকে পিএসজি ছাড়ার পরামর্শ মডরিচের

খেলা ডেস্ক


জুন ১৯, ২০২০
০১:৩৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২০
০১:৩৮ পূর্বাহ্ন



এমবাপ্পেকে পিএসজি ছাড়ার পরামর্শ মডরিচের

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তরুণ তারকা কিলিয়ান এমবাপ্পেকে পিএসজি ছাড়ার পরামর্শ দিলেন একই বিশ্বকাপ ফাইনাল খেলা ক্রোয়েশিয়ার মিডফিল্ডার লুকা মডরিচ। তিনি বলেন, তাকে খেলতে হবে এমন কোন লিগে যেখানে সহজে জয় পাওয়া যায় না। চ্যাম্পিয়ন হওয়ার নিশ্চয়তা আগে থেকে নেই। তবেই এমবাপ্পে ফুটবলে রাজত্ব করতে পারবে। 

ক্লাব ফুটবলে এবং জাতীয় দলের হয়ে এরই মধ্যে এমবাপ্পের বিপক্ষে খেলেছেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার লুকা মডরিচ। বিশ্বকাপ ফাইনালে লুকা মাঠে থেকেই এমবাপ্পের ফুটবল প্রদর্শনী দেখেছেন। চ্যাম্পিয়নস লিগেও এমবাপ্পের বিপক্ষে খেলছেন মডরিচ। তার প্রতিভা নিয়ে তাই ব্যালন ডি'অর জয়ী মডরিচের সন্দেহ নেই।

রাশিয়া বিশ্বকাপে উদীয়মান ফুটবলার হওয়া এমবাপ্পেকে নিয়ে মডরিচ বলেন, 'বিশ্ব ফুটবলে রাজত্ব করার সব কিছুই আছে এমবাপ্পের মধ্যে। কিন্তু সেই পর্যায়ে যেতে তাকে কোন চ্যাম্পিয়ন ক্লাবে যেতে হবে। যেখানে আবার তার দল সহজে ম্যাচ জিতবে না।' ফ্রান্স তরুণ এমবাপ্পের দিকে চোখ রাখছে রিয়াল কোচ জিনেদিন জিদান। পিএসজি তারকার রিয়ালে আসার ইচ্ছা এবং সম্ভাবনা দুটোই আছে। যদিও পিএসজি তার সঙ্গে নতুন চু্ক্তির ব্যাপারে আশাবাদী। 

৩৫ বছরের প্রান্তে থাকা মডরিচ লস ব্লাঙ্কোসদের হয়ে আরও দুই মৌসুম খেলার ব্যাপারে আশাবাদী, 'আমি রিয়ালেই অবসর নিতে চাই। কিন্তু সেটা নির্ভর করছে ক্লাবের ওপর।' ফুটবল ছাড়ার পরে কোচিংয়ে নামতে চান মডরিচ। জাতীয় দলের ডাগ আউটে দাঁড়ানোর স্বপ্ন দেখেন তিনি।

এএন/০৯