ম্যানইউ-টটেনহ্যাম সমানে সমান

খেলা ডেস্ক


জুন ২০, ২০২০
০৮:৫০ পূর্বাহ্ন


আপডেট : জুন ২০, ২০২০
০৮:৫০ পূর্বাহ্ন



ম্যানইউ-টটেনহ্যাম সমানে সমান

ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পার্সের বিপক্ষের ম্যাচ দিয়ে মাঠে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড। সাবেক কোচ হোসে মোরিনহোর দলের বিপক্ষে শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করেই থামতে হয়েছে রেড ডেভিলদের। এই ম্যাচ দিয়ে দীর্ঘ সময় পর মাঠে ফিরেছেন বিশ্বকাপজয়ী মিডফিল্ডার পল পগবা।

ম্যাচের পুরোটা সময় ১-০ গোলে এগিয়ে থাকলেও শেষ বাঁশির মিনিট দশেক বাকি থাকতে পগবাকে ডি বক্সের ভেতর ফেলে দিয়ে ইউনাইটেডকে ম্যাচে ফেরার সুযোগ করে দেন স্পার্স ডিফেন্ডার এরিক ডায়ার। স্পট কিকে গোল করে ম্যাচ থেকে দলের অন্তত ১ পয়েন্ট পাওয়াটা নিশ্চিত করেন ব্রুনো ফার্নান্দেজ। করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতির পর দুই দলই প্রথমবারের মতো খেলতে নেমেছিল। ম্যাচের লড়াইয়েও ছিল সমানে সমান।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে টটেনহ্যাম। দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলতে থাকে ওলে গানার শোলশায়ারের শিষ্যরা। তবে গোলের দেখা মিলছিল না। শেষ পর্যন্ত খেলা শেষ হওয়ার মিনিট দশেক আগে পাওয়া পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি ব্রুনো ফার্নান্দেজ। এর মধ্য দিয়ে ৩ মাস পর মাঠে ফিরে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো দুই দলই। 

চতুর্থ স্থানে থাকা চেলসির চেয়ে ১ ম্যাচ বেশি খেলে দুই পয়েন্ট কমে পঞ্চম স্থানে রয়েছে ইউনাইটেড। আর ৩০ ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের আটে আছে হোসে মরিনহোর দল।দিনের অপর ম্যাচে সাউথাম্পটন ৩-০ গোলে হারিয়েছে নরউইচ সিটিকে।

এএন/০৫