করোনা থেকে মুক্তি কামনায় সিলেট জেলা বার ও বেঞ্চের বিশেষ মোনাজাত

সিলেট মিরর ডেস্ক


জুলাই ০২, ২০২০
০৯:৫৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ০২, ২০২০
১০:১৯ অপরাহ্ন



করোনা থেকে মুক্তি কামনায় সিলেট জেলা বার ও বেঞ্চের বিশেষ মোনাজাত

মহামারি করোনাভাইরাস থেকে মুক্তি এবং রোগে আক্রান্তদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করেছে সিলেট বার ও বেঞ্চ। এতে করোনায় আক্রান্ত বিচারক ও আইনজীবীদের সুস্থতা কামনা এবং এ রোগে মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। 

আজ বৃহস্পতিবার (০২ জুলাই) বাদ জোহর সিলেট জজ কোর্ট মসজিদে এই মোনাজাত অনুষ্ঠিত হয়। 

মোনাজাত পরিচালনা করেন সিলেট জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক। 

বিশেষ মোনাজাতে করোয় মৃত্যুবরণ করা আইনজীবী মুরছালিন কটকী, আইনজীবী ও মুক্তিযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী, এবং অর্ধশত বছর আইন পেশায় যুক্ত থাকা সিনিয়র আইনজীবী মো. আব্দুর মুছাব্বিরের আত্মার মাগফেরাত কামনা করা হয়। 

এসময় মহামারি এই ভাইরাসে আক্রান্ত বিজ্ঞ বিচারকবৃন্দ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ.টি.এম. ফয়েজ উদ্দিন এবং তাঁর সহধর্মীনি, সিনিয়র আইনজীবী ও জজ কোর্ট জামে মসজিদ কমিটির সদস্য আইনজীবী মো. আখতার হোসেন খান, সিনিয়র আইনজীবী ড. দিলীপ কুমার দাস চৌধুরী, সিনিয়র আইনজীবী আব্দুর রহমান, আইনজীবী আব্দুল মুকিত জাহাঙ্গীর, আইনজীবী আব্দুর রবিক মন্টু, আইনজীবী মোহাম্মদ আফতাব উদ্দিন, আইনজীবী মো. নাজিম উদ্দিন, আইনজীবী আব্দুল হাই এর সুস্থতা কামনা এবং জজ কোর্টে সকল কর্মকর্তা-কর্মচারী, আইনজীবী সমিতির সকল বিজ্ঞ আইনজীবী ও সমিতির সকল কর্মকর্তা-কর্মচারী, বাংলাদেশ ও মুসলিম উম্মাহর সুস্থতা কামনা এবং করোনা ভাইরাস থেকে মুক্তি কামনা করা হয়। 

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ বজলুর রহমান ও জজশীপের অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. ফজলুল হক সেলিম, জজ কোর্টে জি.পি অ্যাডভোকেট মো. রাজ উদ্দিন, সিনিয়র আইনজীবী মৌলানা আব্দুর রকিব, জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ আশরাফুল ইসলাম আশরাফ, সমাজ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. মোমিনুল ইসলাম মোমিন, অ্যাডভোকেট মো. নুরুল আমীন, অ্যাডভোকেট মো. আব্দুল খালিক, অ্যাডভোকেট আজিম উদ্দিন, অ্যাডভোকেট মাসউদ আহমদ চৌধুরী মহসিন, অ্যাডভোকেট কুতুব উদ্দিন, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, অ্যাডভোকেট মাসুম আহমদ, অ্যাডভোকেট ছালেক আহমদ, অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী, অ্যাডভোকেট আবজাল মিয়া তালুকদারসহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ ।

 

এএফ/০২