ওসমানীনগরে শিশুকে যৌন নির্যাতন, গ্রেপ্তার ১

ওসমানীনগর প্রতিনিধি


জুলাই ২৪, ২০২০
০৮:৫০ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৪, ২০২০
০৮:৫০ অপরাহ্ন



ওসমানীনগরে শিশুকে যৌন নির্যাতন, গ্রেপ্তার ১

সিলেটের ওসমানীনগরে ৫ টাকা দেওয়ার লোভ দেখিয়ে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক শিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মূল অভিযুক্ত পলাতক রয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের কলারাই গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, নগদ ৫ টাকা ও বিস্কুটের লোভ দেখিয়ে কলারাই গ্রামের ধন মিয়ার ছেলে সাইদুল ইসলাম (২২) প্রতিবেশী এক শিশুকে (৮) সবার অগোচরে একটি ঘরে ঢুকিয়ে যৌন নির্যাতন করে। এ সময় সাইদুলকে সহযোগিতা করে একই গ্রামের আরেকটি শিশু (১০)। ঘটনার পর নির্যাতনের শিকার হওয়া মেয়েটি বাড়ি ফিরে তার স্বজনদের সবকিছু জানায়। পরবর্তীতে নির্যাতিত শিশুর বাবা আজ শুক্রবার (২৪ জুলাই) দুপুরে ওসমানীনগর থানায় ২ জনকে অভিযুক্ত করে ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে শুক্রবার বেলা ৩টার দিকে থানার এসআই সুজিত চক্রবর্তী, মোশারফ হোসেন ও মধুসুধন রায়ের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। এ সময় কলারাই গ্রাম থেকে মামলার ২ নম্বর আসামিকে গ্রেপ্তার করা হলেও প্রধান আসামি পালিয়ে যায়।

এ ব্যাপারে ওসমানীনগর থানার এসআই সুজিত চক্রবর্তী বলেন, 'বাদীর অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পরবর্তীতে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নিদের্শনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলামের তত্ত্বাবধানে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক শিশুকে গ্রেপ্তার করে কিশোর আদালতে প্রেরণ করা হয়েছে। মূল আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। নির্যাতিত শিশুটি বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন আছে।

 

ইউডি/আরআর-০৫