অবমুক্ত হলো করোনাকালের গান ‘দেখা হোক দূর্যোগ শেষে’

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ০৬, ২০২০
১২:২৪ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ০৬, ২০২০
১২:২৭ পূর্বাহ্ন



অবমুক্ত হলো করোনাকালের গান ‘দেখা হোক দূর্যোগ শেষে’

ইউটিউব ও ফেসবুক পেজে অবমুক্ত হয়েছে করোনাকাল নিয়ে গান ‘দেখা হোক দূর্যোগ শেষে’। এসএসসি ৯৩ ব্যচের ফেসবুক গ্রুপ ‘আমরা ৯৩’-এর একঝাঁক বন্ধু মিলে গেয়েছেন ‘দেখা হোক দূর্যোগ শেষে’।

সোমবার গানের ভিডিও ‘আমরা ৯৩’র ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে অবমুক্ত করেন এডমিন ওমর ফারুক। বাংলাদেশেসহ বিশ্বের সবাই যেনো গানটি দেখতে পায় সেই লক্ষ্যে শাহীন আহমেদের নিজস্ব ইউটিউব চ্যানেল শাহীন ভোকালিস্টেও গানটি অবমুক্ত করা হয়।

শিল্পী শাহীন আহমেদ জানান, দেখা হোক দূর্যোগ শেষে - শীর্ষক গানটির কথা লিখেছেন ৯৩”র বন্ধু জাহিদুল হক সুমিত। সুর করেছেন ৯৩”র বন্ধু সঙ্গীত শিল্পী শাহীন আহমেদ এবং মিউজিক কম্পোজিশন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক সুমন কল্যান।

এই গানে গিটার বাজিয়েছেন ৯৩”র বন্ধু বাহাদুর আফজাল। গানে কন্ঠ দিয়েছেন ৯৩”র বন্ধু শাহীন আহমেদ, বাহাদুর আফজাল, জাহিদুল হক সুমিত, মাক্সুদ মাসুম, আনিসা বিনতে আবদুল্লাহ, মনির হোসেন, শরিফ মোহাম্মদ তারেক, ইকবাল হোসেন রানা, তানিয়া আলম, সুলতানা পারভিন চৌধুরী সুমি, মিজান রহমান।

শাহিন আহমেদ আরও বলেন, এর আগেও সুমিত আর আমি মিলে আরো একটি গান করেছিলাম সামনের সারির করোনা যুদ্ধাদের নিয়ে, যে গানের শিরোনাম ছিলো ‘জাতীয় বীর’ এবং সেটা অনেক বেশি প্রশংসিত হয়েছিলো । মূলত সেখান থেকেই এই গানটি করার উৎসাহ পাই। ‘আমরা ৯৩’ আমাদের প্রানের সংগঠন , সেখানে বেশ কিছু বন্ধুরা বিভিন্নভাবে গানের সঙ্গে সম্পৃক্ত, তাই সবাই মিলে গানটি করার সাহস আসলে সেখান থেকেই আসে। আশা করি গানটি সবার ভালো লাগবে ।

গানটির ভিডিও নির্মান করেছেন সাঞ্জিব সাহা এবং সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন এস আর এস আলি। ভিডিওটির কাভার ডিজাইন করেছেন চিত্রশিল্পী ইসমাইল গনি হিমন।

গানটি শুনতে এখানে ক্লিক করুন

বিএ-১৫