জগন্নাথপুরে দরিদ্রদের অর্থ সহায়তা দিল বন্ধন ফাউন্ডেশন

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১৫, ২০২০
১০:২০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২০
১০:২০ অপরাহ্ন



জগন্নাথপুরে দরিদ্রদের অর্থ সহায়তা দিল বন্ধন ফাউন্ডেশন

প্রবাসী সামাজিক সংগঠন 'বন্ধন ফাউন্ডেশন' এর উদ্যোগে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া গ্রামের হতদরিদ্র দিনমজুর ৮০টি পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শনিবার (১৫ আগস্ট) বিকেলে উপজেলার কলকলিয়া গ্রামের দুস্থ ও প্রান্তিক ৮০টি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে কর্মহীন দিনমজুর হতদরিদ্র লোকজন ও সাম্প্রতিক আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের অন্ন-বস্ত্র দেওয়ার লক্ষ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের প্রবাসে বসবাসরত স্কুল সহপাঠীদের নিয়ে গড়া আর্তমানবতার সেবায় নিবেদিত সামাজিক সংগঠন 'বন্ধন ফাউন্ডেশন' এর উদ্যোগে ও সংগঠন সংশ্লিষ্ট যুক্তরাজ্য প্রবাসী তুহিনূল ইসলাম, আবু সুফিয়ান সুজন, সিপন আবেদীন, সুমন আহমদ, আলী নুর ও রিয়াদ হোসেন রিপু, যুক্তরাষ্ট্র প্রবাসী সাজু মিয়া, ফ্রান্স প্রবাসী ফরিদ সুলতান, দুলাল আহমদ, ইতালি প্রবাসী হুমায়ূন কবির, কাওছার আহমেদ, বাহরাইন প্রবাসী আব্দুল মালিক, সৌদি প্রবাসী উজ্জ্বল আলম ও ইরান প্রবাসী রুবেল কিবরিয়ার অর্থায়নে এই অর্থ প্রদান করা হয়।

কলকলিয়া গ্রামের অর্থ সহায়তা প্রাপ্তদের মধ্যে অনেকে জানান, করোনাভাইরাসের সংকটকালীন ও বন্যার দুর্যোগময় মুহূর্তে 'বন্ধন ফাউন্ডেশন' কর্তৃক আর্থিক সহায়তা পেয়ে তারা অনেক উপকৃত হয়েছেন।

এ ব্যাপারে বন্ধন ফাউন্ডেশনের এক উদ্যোক্তা ও তরুণ সমাজসেবী বলেন, বিবেকের তাড়নায় দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে কাজ করার জন্য ছোটবেলার স্কুল সহপাঠী ও বন্ধুদের আন্তরিক সহায়তায় আমরা গড়ে তুলেছি প্রবাসী সংগঠন 'বন্ধন ফাউন্ডেশন'। স্থানীয় ১৪ জন স্কুল সহপাঠীকে নিয়ে গড়ে ওঠা এই ফাউন্ডেশনের সবাই দীর্ঘদিন প্রবাসে থেকেও মাতৃভূমির প্রতি আন্তরিক টান থেকেই এমন উদ্যোগে নিয়েছেন। একতা, সততা আর মানবতা এই তিন স্লোগানকে সামনে রেখে বন্ধন ফাউন্ডেশন ভবিষ্যতে আর‍ও বড় পরিসরে দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চায়। এমনটাই ফাউন্ডেশনের অঙ্গীকার।

 

আরআর-০৯