সিলেট মিরর কার্যালয়ে বিএফইউজে সভাপতি

নিজস্ব প্রতিবেদক


অগাস্ট ২১, ২০২০
০২:২৬ পূর্বাহ্ন


আপডেট : অগাস্ট ২১, ২০২০
০২:২৬ পূর্বাহ্ন



সিলেট মিরর কার্যালয়ে বিএফইউজে সভাপতি

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল দৈনিক সিলেট মিরর কার্যালয় পরিদর্শন করেছেন। এ সময় সিলেট মিরর-এর প্রশংসা করে তিনি বলেন, ‘ঢাকার বাইরে এরকম আধুনিক চিন্তা-ভাবনার পত্রিকা ভাবাই যায় না। তিনি পত্রিকার মানসম্পন্ন ছাপা, দৃষ্টিনন্দন অঙ্গসজ্জা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রশংসার পাশাপাশি বিভিন্ন উৎসব ও দিবসকেন্দ্রিক পত্রিকার বিশেষ প্রকাশনাগুলো দেখেও মুগ্ধ হন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট মিরর কার্যালয় পরিদর্শনে আসেন এই সাংবাদিক নেতা। তাকে স্বাগত জানান পত্রিকার সম্পাদক আহমেদ নূর। এসময় তিনি সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করেন। জাতীয় শোক দিবসে সিলেট মিরর এর প্রকাশিত ম্যাগাজিন দেখে তার ভূঁয়সি প্রশংসা করেন। এসময় তাকে সিলেট মিরর-এর ঈদ ও শারদীয় সংখ্যাসহ বিভিন্ন সময়ে প্রকাশিত বিশেষ সংখ্যাগুলো আনুষ্ঠানিকভাবে তুলে দেন পত্রিকার সম্পাদক।

বিএফইউজে) সভাপতি মোল্লা জালালের হাতে সিলেট মিরর-এর বিশেষ প্রকাশনাগুলো তুলে দিচ্ছেন সম্পাদক আহমেদ নূর। এসময় উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু। 

 

এসময় মোল্লা জালাল বলেন, ‘মূল ধারার শীর্ষস্থানীয় লেখকদের লেখা নিয়ে ঢাকার বাইরে এমন বড় পরিসরে ঈদ ম্যাগাজিন বের করা হয়েছে। এটি নিঃসন্দেহে সাহসী উদ্যোগ।’ সিলেট মিরর-এর ‘শারদীয় সংখ্যা’ বাংলাদেশে কোনও দৈনিক সংবাদপত্রের ইতিহাসে প্রথম বর্ধিত কলেবরের ম্যাগাজিন-এ তথ্যটি তাকে জানালে তিনি প্রশংসা করেন। পরে তিনি সিলেট মিরর-এর বার্তা বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং কর্মরতদের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত শাহ্ ফরিদী।   

 

এএফ/০২