সিলেটে শনাক্ত ছাড়াল সাড়ে দশ হাজার, মৃত্যু ১৮৫

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ২৮, ২০২০
০৪:১৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৮, ২০২০
০৪:১৫ অপরাহ্ন



সিলেটে শনাক্ত ছাড়াল সাড়ে দশ হাজার, মৃত্যু ১৮৫

সিলেটে প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। বিভাগে ইতোমধ্যে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে দশ হাজার। বিভাগের চার জেলায় এখন পর্যন্ত ১৮৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৯৭ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৪৮ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ৭ এবং মৌলভীবাজার জেলায় ১৭ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৫৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ৫৭২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৫১০ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৪৬৮ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৮৫ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৩৩ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৭ হাজার ৫৪০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৩ হাজার ৯৬৭ জন, সুনামগঞ্জের ১ হাজার ৬০০ জন, হবিগঞ্জের ১ হাজার জন ও মৌলভীবাজার জেলার ৯৭৩ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১৪৬ জনকে।

করোনা আক্রান্ত ১১২ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৫৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪০ জন ও মৌলভীবাজারে ১৬ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর এসময়ে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।'

বিএ-০৬