আইসিসি’তে করোনার হানা, সদর দপ্তর বন্ধ

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৭, ২০২০
০৪:২৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২০
০৪:২৯ অপরাহ্ন



আইসিসি’তে করোনার হানা, সদর দপ্তর বন্ধ

করোনাভাইরাস এবার হানা দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সদর দপ্তরে। দুবাইয়ের আইসিসি’র এই কার্যালয়ে কর্মরত কয়েকজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। সতর্কতা হিসেবে আইসিসি’র এই সদর দপ্তর বন্ধ করে দেওয়া হয়েছে। সবাইকে বাসা থেকে অনলাইনে কাজ করতে বলা হয়েছে। পুরো দপ্তর এলাকা ভাইরাস মুক্ত করার জন্য জীবাণুনাশক ছিটনোর নির্দেশ দেওয়া হয়েছে। এই দপ্তরে কর্মরত সবাইকে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার নতুন আদেশ জারি করা হয়েছে।
সংযুক্ত আরব আমিরাতের দুবাই, আবুধাবী এবং শারজাহ- এই তিন শহরে এবারের আইপিএলের আসর বসেছে। গত ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। তবে স্বস্তির বিষয় হলো টুর্নামেন্ট শুরুর পর থেকে এখন পর্যন্ত কোনো দলের ক্রিকেটার বা ক্রিকেট সংশ্লিষ্ট কেউ করোনায় আক্রান্ত হননি। আইসিসি একাডেমির যে মাঠগুলো আইপিএলের দলগুলো অনুশীলনের জন্য ব্যবহার করছে সেগুলোও করোনাভাইরাস থেকে সুরক্ষিত।
করোনাভাইরাস প্রতিরোধে সংযুক্ত আরব আমিরাতের গৃহীত স্বাস্থ্য সুরক্ষা বিধি বিধান অনুযায়ী সার্বিক ব্যবস্থা নিচ্ছে আইসিসি। আইসিসি’র যেসব স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন বিধি মোতাবেক তাদের সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
এএন/০৫