বিএনপি করোনায় আক্রান্ত : ডা. জাফরুল্লাহ

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০২, ২০২০
০৯:৩৮ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ০২, ২০২০
০৯:৩৮ পূর্বাহ্ন



বিএনপি করোনায় আক্রান্ত : ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সরকার ও বিএনপি উভয়েই বর্তমানে করোনায় আক্রান্ত। সরকার করোনায় আক্রান্ত ধর্ষণ আর দুর্নীতিতে। আর বিএনপি করোনায় আক্রান্ত মাজাভাঙা রাজনীতিতে। এই করোনা থেকে সবাইকে বের হয়ে আসতে হবে।

আজ শুক্রবার (২ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ধর্ষণের বিরুদ্ধে গণতন্ত্র ফোরাম এই মানববন্ধনের আয়োজন করে।

ডা. জাফরুল্লাহ বলেন, বিএনপি এতোটাই করোনাগ্রস্ত যে তারা রাস্তায় নামতে পারে না। বর্তমানে প্রতিটি ক্ষেত্রেই আমাদের জাতি চরম দুর্দশায় আছে। এ থেকে মুক্তির একটাই পথ আমি দেখি, আমাদের সবাইকে রাস্তায় নামতে হবে।

তিনি বলেন, ‘দেশে যেভাবে ধর্ষণ আর গণধর্ষণ করছে ছাত্রলীগের ছেলেরা, তাতে এ দেশের মা-বোনেরা আর শান্তিতে থাকতে পারছে না। কোথাও শান্তিতে বের হবে, তারও উপায় নেই। অন্যদিকে দুর্নীতি যেভাবে ছড়িয়েছে তাতেও সাধারণ মানুষের আর বাঁচার উপায় নেই।’ দেশে সুশাসন থাকলে ছাত্রলীগের নেতাকর্মীরা সারা দেশে এভাবে ধর্ষণ-গণধর্ষণের মহোৎসব চালাতে পারতো না বলেও তিনি দাবি করেন। 

সরকারপ্রধানের উদ্দেশ্যে তিনি বলেন, ‘এনাফ ইজ এনাফ। আর না। এবার ক্ষমতা ছাড়েন। অনেক হয়েছে। এভাবে দেশ চলতে পারে না। কোথাও কেউ শান্তিতে নেই।’

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রসঙ্গ টেনে ডা. জাফরুল্লাহ বলেন, ‘পেঁয়াজ নিয়ে তেলেসমাতি খেলছে সরকার। আগেই ব্যবস্থা নিলে এ রকম পেঁয়াজকাণ্ড হতো না।’ 

মানববন্ধনে গণতন্ত্র ফোরামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এএফ/০৪