প্রেসিডেন্ট’স কাপের ট্রপি উন্মোচন, থাকছে আকর্ষণীয় প্রাইজমানি

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১১, ২০২০
০১:১৬ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১১, ২০২০
০১:১৬ পূর্বাহ্ন



প্রেসিডেন্ট’স কাপের ট্রপি উন্মোচন, থাকছে আকর্ষণীয় প্রাইজমানি

আনুষ্ঠানিকভাবে ঘরোয়া মৌসুম শুরুর আগে বিসিবি আয়োজিত প্রস্তুতিমূলক ওয়ানডে টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ট্রফি উন্মোচন করা হয়েছে। শনিবার টুর্নামেন্ট শুরুর আগের দিন হোটেল সোনারগাঁওয়ে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন তিন অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও নাজমুল হোসেন শান্ত। চ্যাম্পিয়ন দলের জন্য ট্রফির পাশাপাশি থাকছে ১১ ক্যাটাগরির আকর্ষণীয় প্রাইজমানিও।
পরে সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের জন্য ট্রফির সঙ্গে থাকছে ১৫ লাখ টাকা। রানার্সআপ দল পাবে সাড়ে ৭ লাখ টাকা।
ম্যান অব দ্য সিরিজের পুরস্কার ২ লাখ টাকা। আসরের সেরা ব্যাটসম্যান, সেরা ফিল্ডার ও সেরা বোলার প্রত্যেকের জন্য থাকছে ১ লাখ টাকা করে। ফাইনালের ম্যাচ সেরা খেলোয়াড়ও পাবেন ১ লাখ টাকা। প্রতি ম্যাচ সেরা খেলোয়াড়ের জন্য বরাদ্দ ৫০ হাজার টাকা। এছাড়া প্রতি ম্যাচে সেরা ব্যাটসম্যান, সেরা বোলার ও সেরা ফিল্ডারের আলাদা ক্যাটাগরির পুরস্কারও আছে। তারা প্রত্যেকে পাবেন ২৫ হাজার টাকা করে।
ট্রফি উন্মোচনের পর তিন অধিনায়কই জানান, কেবল প্রস্তুতির হিসাব-নিকাশে আটকে নেই তারা। প্রত্যেকের চোখ রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার দিকে। রবিবার দুপুর দেড়টায় মাহমুদউল্লাহ একাদশ ও শান্ত একাদশের ম্যাচ দিয়ে শুরু হবে তিন দলের এই আসর। প্রতি দল একে অন্যের সঙ্গে দুবার করে মুখোমুখি হবে। সেরা দুই দল ফাইনাল খেলবে ২৩ অক্টোবর। সবগুলো ম্যাচই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফ্লাড লাইটের আলোয় অনুষ্ঠিত হবে। বিসিবির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে সরাসরি দেখানো হবে সব ম্যাচ। এছাড়া ফাইনাল খেলা বাংলাদেশ টেলিভিশনে দেখানো হতে পারে।

এএন/০২