দক্ষিণ সুরমায় ‘ইন্টারনেট প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৮, ২০২০
০১:৩২ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৮, ২০২০
০১:৩২ পূর্বাহ্ন



দক্ষিণ সুরমায় ‘ইন্টারনেট প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ

সিলেটের দক্ষিণ সুরমায় ক্যাবল অপারেটরদের নতুন সংগঠন ‘ইন্টারনেট প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ হয়েছে। গত শুক্রবার দক্ষিণ সুরমার ভার্থখলায় ইন্টারনেট সরবরাহকারী ব্যবসায়ীদের এক সভায় সর্বসম্মতিতে এই সংগঠনের আত্মপ্রকাশ হয়। 

সভায় ইমতিয়াজ মোহাম্মদ ফয়সলের সভাপতিত্বে ও সাব্বির হোসেনের চৌধুরীর পরিচালনায় কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় আজ রবিবার থেকে প্রতিদিন তিন ঘন্টা করে ইন্টারনেট সেবা বন্ধ রাখার সিদ্ধান্তকে সমর্থন জানানো হয়। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশও করা হয়।  

পরে আকছার আহমদকে আহ্বায়ক ও হোসেন আহমদকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে সকল প্রতিষ্ঠান থেকে নূন্যতম একজন সদস্য নিয়ে পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ গঠন করবেন। 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম তুরন, জসিম উদ্দিন শিমুল, বদরুল আলম, ছাব্বির হোসেন চৌধুরী, শোয়াইব আহমদ, ইমরান আহমদ, দিলওয়ার হোসেন, মো. শাহাদাত খান, নুরুদ্দিন, আব্দুল মতিন, নাঈম আহমদ, বাছিত আহমদ, জিকু আহমদ, দিদার আহমদ রাসেল আহমদ, সালমান আহমদ, রুহেল উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, ঝলক আচার্য্য, সৈয়দ ইমদাদুল হোসাইন মিলাদ, আব্দুল সালাম, মুরাদ আহমদ প্রমুখ। 

 

এএফ/০২