রায়হান হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২০, ২০২০
০১:৪৬ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২০, ২০২০
০১:৪৬ পূর্বাহ্ন



রায়হান হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

পুলিশ হেফাজতে রায়হান হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৩টায় রেল স্টেশন সংলগ্ন পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। কিনব্রিজের মুখে গিয়ে মিছিল শেষ হয়। এরপর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদস্যসচিব আবু বকর ছিদ্দিকের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক আবু সালেহ, সজীব আহমদ মো. আলেক হোসাইন, আব্দুল মোজাক্কির, মো. ফাহিম জুবের আহমদ, মো. মিজানুর রহমান, মেহেদি হাসান মোহন, মো. আলী হোসেন সুমন, মো. জিলাল উল্লাহ, রিফাত জামিল, ইসমাইল আব্দুল্লাহ শিহাব, আলী আহমদ জুয়েল, আশরাফুল ইসলাম, কাওছার আহমদ, মো. মোজাহিদুল ইসলাম, শিপন আহমদ, আবু সাঈদ আদনান, জহির আহমদ, আব্দুল লতিফ তাহমিদ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ‘সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। নারী ও শিশুরা আজ কোথাও নিরাপদ নয়। কিছু জানোয়ার প্রতিনিয়ত ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে যাচ্ছে। এসব ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় দ্রুত বিচার হলে এরকম ঘটনার পুনরাবৃত্তি হতো না।’

বক্তারা ধর্ষকদের গ্রেপ্তার করে দ্রুত বিচার নিশ্চিত করতে সরকারের কাছে দাবি জানান। পুলিশের হেফাজতে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। 

বিএ-০৬