সুনিধিকে বিয়ে করলেন অর্ণব

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৯, ২০২০
০২:৫১ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৯, ২০২০
০২:৫৪ পূর্বাহ্ন



সুনিধিকে বিয়ে করলেন অর্ণব

দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব প্রেমিকা সুনিধি নায়েককে বিয়ে করছেন। বুধবার কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি  এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেন। ভারতের গায়িকা সুনিধি পেশাদার এসরাজ বাদক।

পোস্টে সৃজিত লেখেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’

নবদম্পতির সঙ্গে একটি ছবিও প্রকাশ করেন সৃজিত। সেখানে ছিলেন সৃজিতের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তিনি অর্ণবের কাজিন। ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট দিয়ে অর্ণব-সুনিধিকে অভিনন্দন জানিয়েছেন মিথিলা।

সৃজিতের ফেসবুক পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’। অর্ণবও সেই পোস্টফেসবুক অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন। সুনিধির সঙ্গে তার নতুন ছবিও প্রোফাইলে দিয়েছেন তিনি। লাল পাঞ্জাবি ও শাড়িতে হাস্যমুখে দেখা যায় নবদম্পতিকে।

সৃজিতের পোস্ট ও অর্ণবের প্রোফাইল ছবির নিচে নতুন যুগলের প্রতি ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যা দেখা যায়।

জানা গেছে, পশ্চিমবঙ্গের আসানসোলে অর্ণব-সুনিধির রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে। সুনিধির সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে পরিচয় অর্ণবের।

প্রেমের সম্পর্কে থাকা এ জুটি গানও গেয়েছেন একসঙ্গে। কয়েকটি টিভি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তাদের। কনসার্টেও একসঙ্গে গান গেয়েছেন তারা।

ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়ছেন সুনিধি। গান গাওয়ার পাশাপাশি পেশাদার এসরাজ বাদক তিনি। মডেলিংয়েও আগ্রহ রয়েছে আসামে জন্ম নেয়া এ শিল্পীর।

এর আগে ২০০১ সালে ওপার বাংলার সঙ্গীতশিল্পী সাহানা বাজপেয়ীকে বিয়ে করেছিলেন অর্ণব। শান্তিনিকেতনে পড়াশোনা করতে গিয়ে পরিচয় হয় তাদের। তবে বিয়ের ৭ বছর পর ২০০৮ সালে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। সাহানা পরবর্তীতে এক ব্রিটিশ নাগরিককে বিয়ে করেন।

বিএ-০৯