জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ৩০, ২০২০
০১:৫৫ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ৩০, ২০২০
০১:৫৬ পূর্বাহ্ন



জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
ফয়েজ সভাপতি, বদরুল সম্পাদক

সভাপতি এ টি এম ফয়েজ, সাধারণ সম্পাদক বদরুল আহমেদ ও সাংগঠনিক সম্পাদক মো. তানভীর আখতার

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট বার ইউনিটের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা বারের ২ নম্বর হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে অ্যাডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিনকে সভাপতি ও অ্যাডভোকেট বদরুল আহমেদ চৌধুরীকে সাধারণ সম্পাদক ও মো. তানভীর আখতার খানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে আগামী দুই বছরের জন্য নির্বাচিত করা হয়। সিনিয়র সহ সভাপতি হিসেবে অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, ১ম যুগ্ম সম্পাদক পদে এজাজ উদ্দিন নির্বাচিত হন।

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের দ্বি বার্ষিক সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক  জ্যেষ্ঠ আইনজীবী নুরুল হকের সভাপতিত্বে ও কামরুজ্জামান সেলিমের পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জয়নুল আবেদিন। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকার, জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল, আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য মো. আমিনুল ইসলাম, অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক, অ্যাডভোকেট আব্দুল হক, অ্যাডভোকেট আয়েশা আক্তার, অ্যাডভোকেট নুরুল ইসলাম ও অ্যাডভোকেট ওবায়দুর রহমান ফাহমি।

অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আল হেলালের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনে সিলেট জেলা আইনজীবী সমিতির জ্যেষ্ঠ নেতৃবৃন্দসহ আইনজীবী ফোরামের সকল সদস্যরাও উপস্থিত ছিলেন।