‘বিএনপিকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই’

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০৯, ২০২০
০১:৪৬ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ০৯, ২০২০
০১:৪৬ পূর্বাহ্ন



‘বিএনপিকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই’
জেলা বিএনপির নেতাদের সঙ্গে মতবিনিময়

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, ‘তৃণমূল ইউনিট হচ্ছে বিএনপির প্রাণ। তাই তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে হবে। এই লক্ষে জেলার আওতাধীন সবকটি ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। ইতোমধ্যে আহ্বায়ক কমিটি গঠন করে দলকে পুনরুজ্জীবিত করার প্রক্রিয়া চলছে। ব্যক্তিগত ক্ষুদ্রস্বার্থ পরিহার করে দলের এই ক্রান্তিলগ্নে ত্যাগী ও সক্রিয় নেতাকর্মীদের সমম্বয়ে সকল ইউনিট কমিটি গঠন করতে হবে।’

রবিবার সিলেট জেলা বিএনপির সঙ্গে বিভিন্ন উপজেলা ও পৌর ইউনিটের নেতৃবৃন্দের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের পাশাপাশি উপজেলা ও পৌর আহ্বায়কবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় দক্ষিণ সুরমা উপজেলা আহ্বায়কের ইন্তেকালে পদশুন্য হওয়ায় দক্ষিণ সুরমা উপজেলা নেতৃবৃন্দের সুপারিশক্রমে ও জেলা নেতৃবৃন্দে সিদ্ধান্তক্রমে উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য তফজ্জুল হোসেনকে আহ্বায়কের দায়িত্ব প্রদান করা হয়। এছাড়াও সভায় জেলার আওতাধীন সকল ইউনিটের কার্যক্রম মনিটরিংয়ের জন্য টিম গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়। সকল ইউনিট কমিটি গঠন ও প্রতিটি স্তরে দলের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়।

সিলেট নগরের দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য দেন, জেলা আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুল গাফফার, ময়নুল হক চৌধুরী, অধ্যাপক সামিয়া বেগম চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, সিদ্দিকুর রহমান পাপলু, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ প্রমুখ।

উপজেলা ও পৌর নেতৃবৃন্দের মধ্যে থেকে বক্তব্য দেন, সিলেট সদর উপজেলার আহ্বায়ক একেএম তারেক কালাম, গোলাপগঞ্জ উপজেলা আহ্বায়ক ডা. আব্দুল গফুর, বিয়ানীবাজার উপজেলা আহ্বায়ক নজরুল খান, জৈন্তাপুর উপজেলা আহ্বায়ক এবিএম জাকারিয়া, গোয়াইনঘাট উপজেলা আহ্বায়ক লুৎফুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা আহ্বায়ক আব্দুল মনাফ, ওসমানীনগর উপজেলা আহ্বায়ক শেখ জরিদ আহমদ, বালাগঞ্জ উপজেলা আহ্বায়ক আব্দুর রশিদ, কানাইঘাট উপজেলা আহ্বায়ক আব্বাস উদ্দিন, গোলাপগঞ্জ পৌর আহ্বায়ক হাসান ইমাদ, বিয়ানীবাজার পৌর আহ্বায়ক নুরুল হুদা বাবুল, দক্ষিণ সুরমা উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য শাহাব উদ্দিন ও বিশ্বনাথ উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য জালাল উদ্দিন চেয়ারম্যান।

বিএ-০৭