‘টেকসই স্থাপনা নির্মাণে নির্মাণ সামগ্রীর গুণগত মান নিয়ে আপস করা যাবে না’

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ১০, ২০২০
১২:০৯ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ১০, ২০২০
১২:০৯ পূর্বাহ্ন



‘টেকসই স্থাপনা নির্মাণে নির্মাণ সামগ্রীর গুণগত মান নিয়ে আপস করা যাবে না’

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, টেকসই স্থাপনা নির্মাণের ক্ষেত্রে নির্মাণ সামগ্রীর গুণগত মানের ব্যাপারে আপস করা যাবে না। মনে রাখতে হবে আপনার আজকের স্থাপনা আপনার ভবিষ্যত প্রজন্মের জন্যে আনন্দ অথবা বেদনার কারণ হতে পারে।

ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের 'ডিউকন এডমিক্সচার' সিলেট বিভাগে আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। গত রবিবার রাতে সিলেট নগরের একটি হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, নির্মাণ সামগ্রীতে 'ডিউকন এডমিক্সচার'-এর ব্যবহার আমাদেরকে আশাবাদী করে তুলেছে। আমরা জানতে পেরেছি 'ডিউকন এডমিক্সচার' স্থাপনায় ওয়াটার প্রুফ হিসেবে কাজ করায় পাকা স্থাপনা ড্যাম্প হয় না এবং মরিচা পড়ে না। আমি আশাবাদী ডিউকন আমাদের স্থাপনা জগতে সমৃদ্ধ ও গুণগত মানে টিকে থাকবে।

ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের হেড অব বিজনেস কাজী মঞ্জুরুল হাসানের সভাপতিত্বে ও আর.এস.এম সিদ্দিক আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. নজরুল হাকিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কোম্পানির বিজনেস কো-অর্ডিনেটর আসাদুজ্জামান রাশেদ, ডিউকন সিলেটের ডিপো পরিবেশক জুবায়ের আহমেদ জাবের, সুনামগঞ্জ ডিপো পরিবেশক কামাল উদ্দিন নাহিদ। শুরুতে প্রেজেন্টেশন করেন কোম্পানির এস এম নেছার উদ্দিন আহমদ।

আরসি-০৪