কুলাউড়ায় এনএসএস'র ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

কুলাউড়া প্রতিনিধি


নভেম্বর ১৭, ২০২০
১০:০৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৭, ২০২০
১০:০৫ অপরাহ্ন



কুলাউড়ায় এনএসএস'র ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নিঃস্ব সহায়ক সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় কবিরাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল জামালের সভাপতিত্বে ও নিঃস্ব সহায়ক সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন নিঃস্ব সহায়ক সংস্থার নির্বাহী পরিচালক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, 'দীর্ঘদিন যাবৎ আমরা এলাকায় ফ্রি মেডিকেল সেবা ও চক্ষুসেবা দিয়ে আসছি এবং এলাকার অসহায় মানুষের কল্যাণে আগামীতেও আমাদের এই সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকবে।'

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সরকারি মহিলা কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল ফাইমা জিন্নুরায়েন, কুলাউড়া উপজেলা বিআরডিবি'র ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোহাম্মদ তাজুল ইসলাম, কবিরাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ হোসেন ভূইয়া ও সাবেক ইউপি সদস্য সৈয়দ আব্বাস আলী।

মেডিকেল ক্যাম্পে স্বেচ্ছাসেবকের দায়িত্বপালন করেন, সৈয়দ ইশতিয়াক আহমদ, সিদ্দিকুর রহমান, রাহিদুর রহমান, অলিউর রহমান, মাহিনুল ইসলাম, সৈয়দ আবুল বাশার, ছাব্বির আহমদ, সৈয়দ জাকির হোসেন ও মিন্টু দাস।

উল্লেখ্য, এদিন ১২০ জন অসহায় রোগীকে বিনা খরচে চিকিৎসা ও ওষুধ সরবরাহ করা হয়।

 

জেএইচ/আরআর-১১