দিনভর বিদ্যুৎহীন জগন্নাথপুর

জগন্নাথপুর প্রতিনিধি


নভেম্বর ২১, ২০২০
০৭:৩২ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২১, ২০২০
০৭:৩২ অপরাহ্ন



দিনভর বিদ্যুৎহীন জগন্নাথপুর

আজ শনিবার (২১ নভেম্বর) ভোররাত থেকে বিদ্যুৎহীন রয়েছে সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত উপজেলা জগন্নাথপুর। শনিবার সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত জগন্নাথপুরে বিদ্যুতের দেখা মিলেনি। ফলে উপজেলার লাখো মানুষ দুর্ভোগে পড়েছেন।

জানা গেছে, শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। গত মঙ্গলবার সকালে সিলেটের কুমারগাঁওয়ে বিদ্যুতের উপ-কেন্দ্রে আগুন লেগে টানা ৩ দিন জগন্নাথপুর উপজেলাবাসী বিদ্যুৎহীন থাকার পর গত বৃহস্পতিবার সন্ধ্যায় ফের বিদ্যুতের সংযোগ পান জগন্নাথপুরবাসী। রাতে বিদ্যুৎ সরবরাহ হলেও সংস্কারকাজের জন্য গতকাল শুক্রবার (২০ নভেম্বর) সকাল থেকে অর্ধদিবস ছিল না বিদ্যুৎ। শুক্রবার বিকেল থেকে ফের বিদ্যুৎ সরবরাহ করা হলেও আজ শনিবার ভোররাতে আবারও বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। ফলে দীর্ঘসময় বিদ্যুৎ না থাকায় সীমাহীন ভোগান্তির শিকার হচ্ছেন এলাকাবাসী।

জগন্নাথপুর উপজেলার আবাসিক (বিদ্যুৎ) প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জানান, সিলেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত স্থান মেরামতের কাজ অব্যাহত রয়েছে। এর মধ্যে কালিগঞ্জ এলাকায় ৩৩ হাজার কেভি সংযোগ লাইনে ত্রুটি দেখা দেওয়ায় জগন্নাথপুরে বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হচ্ছে। তবে কাজ চলছে। দ্রূতসময়ের মধ্যে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

 

এএ/আরআর-০৭