কমলগঞ্জে মাস্ক সপ্তাহের উদ্বোধন

কমলগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৬, ২০২০
০৯:৫৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৬, ২০২০
০৯:৫৫ অপরাহ্ন



কমলগঞ্জে মাস্ক সপ্তাহের উদ্বোধন

'মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন'- এ স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কমলগঞ্জ উপজেলায় মাস্ক সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় ভানুগাছ চৌমুহনী চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক সপ্তাহের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। মাস্ক সপ্তাহ উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয় এবং মাস্ক ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সিদ্দেক আলী।

অনুষ্ঠান শেষে যারা মাস্ক পরিধান না করে রাস্তাঘাটে বের হয়েছেন তাদেরকে বিনামূল্যে মাস্ক পরিয়ে দেওয়া হয় আর যাদের মুখে মাস্ক ছিল যাদের তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় কমলগঞ্জ থানার কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, 'করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশ কর্তৃক সপ্তাহব্যাপী ব্যাপক প্রচার অভিযান চালু থাকবে। আমরা কোনোভাবেই যেন আক্রান্ত না হই সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানানো হচ্ছে।' 

 

এসডি/আরআর-১৭