খাদিমে নাঈম হত্যাকান্ড, গ্রেপ্তার আরও ২

নিজস্ব প্রতিবেদক


জানুয়ারি ২৩, ২০২১
০১:২৭ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২৩, ২০২১
০১:২৭ পূর্বাহ্ন



খাদিমে নাঈম হত্যাকান্ড, গ্রেপ্তার আরও ২

সিলেট শহরতলীর খাদিম এলাকায় নাঈম হত্যার ঘটনায় প্রিন্স হিমেল ও মোহাম্মদ অলি আহমদ নামের আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ৷এনিয়ে এ মামলায় ৩ জনকে গ্রেপ্তার করা হল।

গ্রেপ্তার প্রিন্স হিমেল গোপালগঞ্জ জেলার চর খুলী গ্রামের হেবল ফুলিয়ার ছেলে। তিনি বর্তমানে শিবগঞ্জ সেনপাড়া এলাকায় বসবাস করছেন। আর মোহাম্মদ অলি আহমদ সিলেটের ভাদেশ্বর এলাকার সেলিমপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। তিনিও নগরের শিবগঞ্জের সেনপাড়া এলাকায় বসবাস করছেন।

পুলিশ সূত্রে জানা যায়, হিমেলকে শুক্রবার রাতে নগরের বালুচর এলাকা থেকে এবং অলিকে গোলাপগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে এ মামলায় গ্রেপ্তার দেলোয়ার হোসেন সবুজকে গত বৃহস্পতিবার তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বিষয়টি সিলেট মিররকে নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের। তিনি বলেন, ‘নাঈম হত্যা মামলায় আরও দুইজনকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। এনিয়ে মামলায় ৩ জনকে গ্রেপ্তার করা হল।’

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি  সন্ধ্যা সাতটায় বিএডিসি কৃষি গবেষণা খামারের ভেতরে সুইস সংলগ্ন হাটার রাস্তার পাশ থেকে নিহত নাঈম আহমদের লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহত নাঈমের মা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে এবং আরও ৪-৫ জনকে অজ্ঞাত রেখে মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পুরানবাড়ী এলাকার বাবুল মিয়ার ছেলে সৈয়দ জিশান আহমেদ রাব্বি; যিনি বর্তমানে শাহপরাণ থানাধীন বিআইডিসি সংলগ্ন বহর এলাকার বাসিন্দা। শাহপরাণ থানাধীন খাদিমপাড়া এলাকার মৃত ইউনুস আলীর ছেলে জুনেদ এবং গোয়াইনঘাট উপজেলার বড়নগর গুল্লি চা বাগান এলাকার দিলাল মিয়ার ছেলে দেলোয়ার হোসেন সবুজ।

এনএইচ/আরসি-০১