মাধবপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাধবপুর প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৫, ২০২১
০৭:৪৬ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২১
০৭:৪৭ অপরাহ্ন



মাধবপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জের মাধবপুরে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ ফ্রেব্রুয়ারি) ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শাহজাহানপুর গ্রামের মহব্বত আলী খানের ছেলে রকিব উদ্দিন খান সুজনের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয় তার বড় বোনের বাড়ি উপজেলার বরুড়া গ্রামে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। 'প্রেমের ফাঁদে ফেলে বিয়ের আশ্বাস দিয়ে' তাকে দফায় দফায় 'ধর্ষণ' করেন সুজন। পরে বিয়ে করতে টালবাহানা শুরু করেন। অতিসম্প্রতি ওই ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কয়েকদিন অবস্থান করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে তার বাবার জিম্মায় দেয়।

কলেজছাত্রীর বাবার অভিযোগ, তার মেয়েকে অপহরণ করে আটকে রাখা হয়েছিল। এ ব্যাপারে তিনি থানায় একটি অভিযোগ দায়ের করলে গতকাল বুধবার (২৪ ফ্রেব্রুয়ারি) থানায় তা মামলা হিসেবে রেকর্ড হয়।

মাধবপুর থানার পরির্দশক (তদন্ত) মো. আমিনুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, কলেজছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

 

এসএম/আরআর-০২