ব্যাংকার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৫, ২০২১
০৯:৩৭ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২১
০৯:৩৭ অপরাহ্ন



ব্যাংকার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

সিলেটে অটোরিকশাচালকদের হাতে অগ্রণী ব্যাংক হরিপুর গ্যাস ফিল্ড শাখার কর্মকর্তা মো. শেখ মওদুদ আহমদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে শহরের চৌমুহনী পয়েন্টে মৌলভীবাজার ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও জনতা ব্যাংক মৌলভীবাজার কর্পোরেট শাখার অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এবং শাখার প্রধান মো. আব্দুল হামিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ খান, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলম, ইউসিবিএল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম, ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক জিয়াবুল আলম, ব্র্যাক ব্যাংকের ম্যানেজার সাইফুল আলম ও খালেদ হোসেন ফরহাদসহ বিভিন্ন ব্যাংকের শাখা প্রধান ও ব্যাংক কর্মকর্তারা।

বক্তারা বলেন, মওদুদ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তি না হলে কঠোর আন্দোলনে নামবেন ব্যাংকাররা। আগামীতে যাতে এ ধরনের নৃশংস হত্যাকাণ্ড না ঘটে সেজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি বিকেলে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে সিলেট নগরের বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। সেখানে অটোরিকশার চালক নোমান হাসনুর (২৮) সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতণ্ডা হয় মওদুদের। তখন হাসনুসহ অটোরিকশাচালকরা মওদুদ আহমেদকে বেধড়ক মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

এসএইচ/আরআর-১০