কুলাউড়ায় ১৫ লাখ টাকার ঋণ বিতরণ

কুলাউড়া প্রতিনিধি


মার্চ ০১, ২০২১
০৯:১৯ অপরাহ্ন


আপডেট : মার্চ ০১, ২০২১
০৯:১৯ অপরাহ্ন



কুলাউড়ায় ১৫ লাখ টাকার ঋণ বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বিআরডিবি'র ঋণ বিতরণ ও ১০টি সমিতির ম্যানেজার কমিশন প্রদান অনুষ্ঠান সোমবার (১ মার্চ) পল্লী উন্নয়নের হলরুমে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে বিআরডিবি'র চেয়ারম্যান ফজলুল হক ফজলুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলার ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা শাহানারা পারভিন, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা খোকন কুমার সাহা, হিসাবরক্ষক মিন্টু দাস, মাঠ সংগঠক নাজনীন আক্তার, দিলারা বেগম, সামছুন নাহার, পরিদর্শক শহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে জালালাবাদ সমিতির ১৩ জন সদস্যকে ৫ লাখ ৮০ হাজার টাকা, নন্দনগর সমিতির ২১ জন সদস্যকে ৫ লাখ ৩০ হাজার টাকা ও কুলাউড়া গ্রাম সমিতির ৯ জন সদস্যকে ৩ লাখ ৯০ হাজার টাকাসহ মোট ৪৩ জন সদস্যকে ১৫ লাখ টাকা ঋণ প্রদান করা হয়। 

ওইদিন পৃথক একটি অনুষ্ঠানের মাধ্যমে ১০টি মহিলা সমিতির ম্যানেজারকে কমিশন প্রদান করা হয়। কমিশনপ্রাপ্তরা হলেন, আকিলপুর সমিতির ম্যানেজার হেনা বেগম, লামাপাড়ার হোসনে আরা বেগম, উত্তরভাগ সমিতির জাহানারা বেগম, গাজীপুর সমিতির জোৎস্না বেগম, দক্ষিণভাগ সমিতির জসরিনা বেগম, কলিমাবাদ সমিতির রোকিয়া বেগম ও ভবানীপুর সমিতির দীপ্তি রানী চৌধুরী।

 

জেএইচ/আরআর-০৮