নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


মার্চ ০২, ২০২১
০৮:২৬ অপরাহ্ন


আপডেট : মার্চ ০২, ২০২১
০৮:২৬ অপরাহ্ন



নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার

কক্সবাজারে এক নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে এক এসআইসহ ৩ পুলিশসদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। 

এ ঘটনায় মামলা রেকর্ড করে গ্রেপ্তার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি জানান, সাদা পোশাকে থাকা অবস্থায় ওই পুলিশ সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ আছে। ঘটনা তদন্ত করে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

গ্রেপ্তার তিন পুলিশ সদস্য হলেন, এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মোমেনিন ও মামুন মোল্লা। তারা সবাই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

স্থানীয় সূত্র জানিয়েছে, সোমবার (১ মার্চ) রাতে শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা আকতার এই ছিনতাইয়ের শিকার হন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়। পরে ৯৯৯ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক পুলিশ সদস্যকে নিজেদের হেফাজতে নেয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়। 

দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মনিরুল গিয়াস।

ছিনতাইয়ের শিকার রোজিনা আকতার জানান, দোকানের মালামাল কেনার জন্য তিনি এক আত্মীয়ের কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে ফিরছিলেন। বাসার কাছে আসার পর একটি অটোরিকশা নিয়ে এসে সাদা পোশাকধারী তিন পুলিশ সদস্য তার মাথায় পিস্তল ঠেকায়। এরপর টাকাভর্তি ব্যাগ নিয়ে যেতে চাইলে তিনি একজনকে পেছন থেকে টেনে ধরেন। এ সময়ে পিস্তল দিয়ে তার শরীরে আঘাত করা হয়। স্থানীয় লোকজন এগিয়ে এলে দু'জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। জনতার হাতে আটক এক পুলিশ সদস্যকে পরে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেছেন।

বিএ-০৬